Thursday, December 8, 2022
spot_img
spot_img
HomeখবরAmazon: মাত্র ৪ ঘণ্টা কাজ করলেই যথেষ্ট, অ্যামাজন দিচ্ছে মাসে ৬০-৭০ হাজার...

Amazon: মাত্র ৪ ঘণ্টা কাজ করলেই যথেষ্ট, অ্যামাজন দিচ্ছে মাসে ৬০-৭০ হাজার টাকা উপার্জনের সুযোগ !

প্রতি মাসে আপনিও ৬০ থেকে ৭০ হাজার টাকা আয় করতে পারবেন । আর সেই সুযোগ করে দিচ্ছে বিশ্বের অন্যতম বড় ই-কমার্স সংস্থা অ্যামাজন (Earn money with amazon) । আর সবচেয়ে মজার ব্যাপার হল, এর জন্য আপনাকে প্রতিদিন ৯ ঘণ্টা কাজ করারও প্রয়োজন নেই । শুধুমাত্র চার ঘণ্টাই যথেষ্ট । Amazon-এর এই চাকরিতে নেই কোনও সময়ের বাধ্যবাধকতাও । অর্থাত্‍ ফুল টাইম অথবা পার্ট টাইম, যেমন খুশি কাজ করতে পারবেন আপনি । সেটা কী করে সম্ভব, দেখে নিন-

Amazon-এ ডেলিভারি বয় হিসেবে কাজ করে আপনি ভাল টাকা উপার্জন করতে পারবেন । এতে আপনার কাজ হল গ্রাহকের জিনিসপত্র, তার বাড়ি বা যে ঠিকানা দেওয়া হয়েছে, সেখানে পৌঁছে দেওয়া ।

Amazon warehouse থেকে প্যাকেজ নিয়ে গ্রাহকদের কাছে পৌঁছতে হবে । যেই কাজের চাহিদা এখন দিন দিন বাড়ছে ।

১. ১০ থেকে ১৫ কিলোমিটারের দূরত্বে দিতে হয় ডেলিভারি

দেশে যেভাবে অনলাইনে কেনাকাটা বাড়ছে । সেইভাবে বাড়ছে জিনিস পৌঁছে দেওয়ার জন্য ডেলিভারি বয়ের চাহিদাও । একজন ডেলিভারি বয়কে ১০০ থেকে ১৫০টি প্যাকেজ একদিনে ডেলিভারি করতে হয় । এর পাশাপাশি ১০-১৫ কিলোমিটার এলাকার মধ্যেই ডেলিভারি করতে হয় ।

২. কত ঘণ্টা কাজ করতে হবে ?

কাজ করার কোনও নির্দিষ্ট সময় নেই । সবটাই নির্ভর করছে আপনার নিজের উপর । আপনি কত ঘণ্টা কাজ করবেন, কিংবা ক’টা প্যাকেজ ডেলিভারি করবেন, সবটাই আপনার উপরই নির্ভর করবে । অ্যামাজন সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত ডেলিভারি দিয়ে থাকে । দিল্লিতে ডেলিভারি করেন যারা, তাদের বক্তব্য দিনে ৪ ঘণ্টার মধ্যে প্রায় ১০০-১৫০ প্যাকেজ ডেলিভারি করেন তারা ।

৩. কীভাবে করবেন চাকরির আবেদন ?

আপনি এই কাজ করতে আগ্রহী থাকলে চাকরির আবেদনের জন্য লগ ইন করুন https://logistics.amazon.in/applynow

৪. কী করতে হবে ?

ডেলিভারি বয় হতে হলেও আপনার পড়াশোনার ডিগ্রি থাকা প্রয়োজন । আপনি স্কুল বা কলেজ পাশ হলে তার সার্টিফিকেট দেখানোটা বাধ্যতামূলক । ডেলিভারি করার জন্য আপনার নিজের বাইক বা স্কুটার থাকা প্রয়োজন । সঙ্গে থাকতে হবে বাইক-স্কুটারের ইনস্যুরেন্সও । ড্রাইভিং লাইসেন্স থাকাটা বাধ্যতামূলক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments