Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবর23 শে জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনে, যুব সমাজকে সতর্ক করতে ও...

23 শে জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনে, যুব সমাজকে সতর্ক করতে ও মানুষকে সুস্থ রাখতে মরিয়া “রেনেটাস নোভা”

23 শে জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনে, যুব সমাজকে সতর্ক করতে ও মানুষকে সুস্থ রাখতে মরিয়া হয়ে উঠেছে, রেনেটাস নোভা। এই ঔষধে বিভিন্ন জটিল ও মারাত্মক রোগের সমাধান হয়।


তাই এই ঔষদের প্রচার অভিযান ও মানুষকে সতর্ক করতে এবং রেনেটাস নোভা সেভেন করার আহ্বান জানিয়েছেন রেনেটাস নোভার সাধারণ স্টাপ থেকে শুরু করে সিনিয়র ব্যক্তিবর্গ গন।

এদিন রেনেটাস নোভার সিনিয়র স্টাপ বিপ্লব কর্মকার ও স্বপন মণ্ডলের উদ্যোগে, মুর্শিদাবাদ জেলার ইসলামপুর গোধনপাড়া বাসপাড়া জুনিয়র হাই স্কুলে, একটি হেলথ অ্যাওয়ারনেস ক্যাম্প করা হয়।

ঔষধের গুনাগুন নিয়ে বিশেষ আলোচনা হয়, আজকের দিনে যে সমস্ত খবরগুলো আমরা খাচ্ছি তার মধ্যে যে ভেজাল রয়েছে সে সমস্ত বিষয় নিয়ে আলোচনা হয় এবং ভেজাল খাবার খাওয়ার পরেও কি করে শরীরকে সুস্থ সবল রাখা যায় সে বিষয় নিয়ে বিশেষ আলোচনা হয়।

জনস্বার্থে প্রচারিত

এদিন অ্যাওয়ারনেস ক্যাম্পে উপস্থিত ছিলেন, শ্রী বিপ্লব কর্মকার, শ্রী স্বপন মন্ডল, শ্রীমতি সুমনা কর্মকার, শ্রীমতি অজন্তা কর্মকার, শ্রী প্রতাাপ চুনারী এবং কলকাতা থেকে আগত, সিনিয়র ব্যক্তিবর্গ মাননীয় মিন্টু আলী মোল্লা মহাশয়(বক্তা) এবং শ্রী সুমিত ঘোষ মহাশয় ও অনেকে বিশিষ্টট ব্যক্তিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments