Saturday, April 20, 2024
spot_img
spot_img
Homeআবহাওয়ারাজ্যজুড়ে আজও বৃষ্টির পূর্বাভাস, দুই বঙ্গে আগামী ৪-৫ দিন আবহাওয়ার পূর্বাভাস

রাজ্যজুড়ে আজও বৃষ্টির পূর্বাভাস, দুই বঙ্গে আগামী ৪-৫ দিন আবহাওয়ার পূর্বাভাস

পিসি নিউজ বাংলা : ফের প্রবল বৃষ্টির পূর্বাভাস গোটা রাজ্যজুড়ে। শুক্রবার বিক্ষিপ্ত বৃষ্টিপাত হতে পারে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। দক্ষিণবঙ্গে আগামী ৪-৫ দিন বজ্রবিদ্যুৎ-সহ হালকা-মাঝারি বৃষ্টিপাতের সম্ভবনা। তবে তাপমাত্রা কমার কোনও সম্ভাবনা নেই। বরং আগামী দু’দিন তাপমাত্রা সামান্য বাড়বে। বাতাসে জলীয় বাষ্প থাকায় অস্বস্তিও বাড়বে। দক্ষিণবঙ্গে বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি চলবে আগামী চার থেকে পাঁচ দিন।
Pc News Banglaআবহাওয়া দফতর পূর্বাভাসে জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টায় নদিয়া, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম বর্ধমান এবং বীরভূমে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে। সঙ্গে বইতে পারে হালকা ঝোড়ো হওয়া। একইসঙ্গে রাজ্যের বাকি জেলাতেও বজ্রবিদ্যুৎ-সহ হালকা-মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এর পাশাপাশি বৃষ্টিতে ভিজবে উত্তরবঙ্গও দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার এবং জলপাইগুড়িতে বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মালদহ এবং দুই দিনাজপুরে বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি হতে পারে। এরপর শনিবার থেকে উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাতের পরিমাণ আরো বাড়তে পারে বলে আশঙ্কা।
Pc News Banglaশুক্রবার কলকাতা আকাশ থাকবে আংশিক মেঘলা। দিনের তাপমাত্রা বাড়বে ৷ বেলা বাড়লে আর্দ্রতা জনিত অস্বস্তি থাকবে। এদিন সকালে কলকাতায় সর্বনিম্ন তাপমাত্রা ২৫.২ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কম। বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ৩৪ থেকে ৮৯ শতাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments