Tuesday, April 16, 2024
spot_img
spot_img
Homeজেলাভুয়ো সিআইডি কে গ্রেফতার করল পুলিশ:-

ভুয়ো সিআইডি কে গ্রেফতার করল পুলিশ:-

ভুয়ো আইএস এর পর আবার ভুয়ো সিআইডি। নাম রাধারানি বিশ্বাস। বাড়ি কাঠালপোঁতা। পুলিশের ভয়ে সে কৃষ্ণনগর কাঠালপোতা থেকে উধাও হয়ে গত তিন দিন ধরে শান্তিপুরের ২ নং ওয়ার্ডের বাগানপাড়া এলাকায় কাদের শেখ নামক এক ব‍্যক্তির বাড়ি আত্মগোপন করেন।

বুধবার গোপন সূত্রে নদীয়ার কোতোয়ালি থানার পুলিশ ও শান্তিপুর থানার পুলিশ খবর পেয়ে গ্রেফতার করে ওই মহিলাকে। কারণ সে লক্ষ লক্ষ টাকার প্রতারণা করেছে, বলে অভিযোগ। লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে সে কাদের শেখের বাড়িতে গা ঢাকা দেয়। তার খোঁজ করছিল সিআইডি।

তারপর শান্তিপুরের ওই এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। কাদের শেখ এর জামাই রাধারানির ড্রাইভার ছিল ।তাই তার বাড়িতেই গত তিনদিন ধরে গা ঢাকা দেন তিনি। গ্রেফতার করা হয় ওই ড্রাইভার কেও।

প্রশ্ন উঠছে সকলের চোখ এড়িয়ে কী করে দিনের পর দিন এভাবে ভুয়ো সিআইডির পরিচয়ে প্রতারণা কীর্তি চালিয়ে গেলেন রাধারানি?  এর পিছনে কি কারণ। রাধারাণী কে শাসক শিবিরের সাথে এক ফ্রেমে দেখা গেছে। এই ছবি প্রকাশ‍্যের পর খুব অস্বস্ততিতে পড়েছে শাসক দল‌। যদিও শাসক দলের তরফে জানানো হয়েছে, যে অনেকেই নানারকম কাজে আমাদের সাথে  যোগ দান করেন , তবে এই নয় যে সেই নেতা বা মন্ত্রী ওই প্রতারকের ঘনিষ্ঠ কেউ। পুলিশ এর তদন্ত করুক। তাহলেই সত‍্যিটা জানা যাবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments