Friday, April 26, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎফের ছোট পর্দায় জুটি প্রসেনজিত-রচনা

ফের ছোট পর্দায় জুটি প্রসেনজিত-রচনা

পিসি নিউজ বাংলা : টলিভিশনের পর্দায় এক সময় এই জুটির একচেটিয়া অভিনয় দর্শকের মনোরঞ্জন করত। কিন্তু বড় পর্দায় এই জুটি এখন অতীত। তবে ছোট পর্দায় ফের তাঁদের একসঙ্গে দেখা যাবে। বাংলা সিনেমার অন্যতম হিট জুটি রচনা-প্রসেনজিৎ। আগামী ১৪ জুন টেলিভিশনের পর্দায় ফিরছে নয়ের দশকের নস্ট্যালজিয়া। সোমবার জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে বিকেলে লাইভে এসে একসঙ্গে এই কথা জানালেন প্রসেনজিৎ ও রচনা।

ফের ছোট পর্দায় জুটি প্রসেনজিত-রচনা
ফের ছোট পর্দায় জুটি প্রসেনজিত-রচনা

১৭ জুন বাবা মেয়ের গল্প নিয়ে বড় পর্দায় মুক্তি পাচ্ছে বহু চর্চিত সিনেমা ‘আয় খুকু আয়’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া। সিনেমায় বাবা-মেয়ের ছোট্ট সংসারের গল্প বলবেন পরিচালক । সেই ছবির প্রমোশনের জন্যই দিদি নম্বর ওয়ানের মঞ্চকে বেছে নেওয়া হয়েছে। আসলে প্রতিটি রিয়ালিটি শো-এর মঞ্চ হয়ে ওঠে সিনেমার প্রচারের অন্যতম হাতিয়ার। টলিপাড়ার প্রায় সকল অভিনেতা অভিনেত্রীই সিনেমা মুক্তির আগে দিদি নম্বর ওয়ানের শো-এ হাজির হন। এবার সেই ট্রেন্ড বজায় রাখলেন প্রসেনজিত চট্টোপাধ্যায়ও। ছবি মুক্তির আগে তারই প্রোমোশনে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই বিশেষ পর্বেরই শুটিং চলে ৬ জুন। তারই ফাঁকে জি বাংলার সেট থেকে এদিন দিদি নম্বর ওয়ানের ঘর থেকে লাইভে এলেন রচনা বন্দ্যোপাধ্যায়। দু’জনে বেশ জমিয়ে আড্ডা দিলেন এই দিনের লাইভে।
জানা গিয়েছে, আগামী ১৪জুন দিদি নাম্বার ওয়ানে বাবা-মেয়েদের জুটি নিয়ে থাকবে বিশেষ পর্ব। আর সেখানেই দেখা মিলবে ‘আয় খুকু আয়’ টিমের। তবে শুধু প্রোমোশন নেই, দীর্ঘদিনের বন্ধুত্বের উদযাপনও যে চলছে কাজের ফাঁকে সেকথা নিজেই জানালেন রচনা‌। পাশাপাশি তিনি এও জানান, এই বিশেষ পর্বে চমক হিসাবে থাকছে প্রসেনজিৎ-এর সিনেমার গানে রচনা-প্রসেনজিৎ জুটির নাচ।

ফের ছোট পর্দায় জুটি প্রসেনজিত-রচনা
ফের ছোট পর্দায় জুটি প্রসেনজিত-রচনা

প্রসেনজিত চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় জুটির প্রথম ছবি ‘Aay Khuku Aay’ । ছবির গানে মজেছে সিনেপ্রেমীরা। প্রসেনজিৎ-দিতিপ্রিয়া জুটিকে বড় পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছে বাংলা ছবির দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments