Friday, March 29, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎপুরোনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও, মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে হাহাকার পোস্ট অঙ্কুশের

পুরোনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও, মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে হাহাকার পোস্ট অঙ্কুশের

পিসি নিউজ বাংলা : টলিউডের অন্যতম এই জুটি এক দশকেরও বেশি সময় ধরে প্রেমের সম্পর্ক এগিয়ে নিয়ে চলেছেন। আপতত লন্ডনে ছবির শ্যুটিং-এ ব্যস্ত দুজনে। অনেকেই হয়তো এতক্ষণে বুঝতে পেরেছেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সাহা’কে নিয়ে কথা হচ্ছে। সম্প্রতি লন্ডনে শ্যুটিং-এর মাঝে একের পর এক মন্ত্রমুগ্ধকর ইনস্টাগ্রাম পোস্ট করে চলেছেন দু’জনে। তবে আচমকাই তাল কাটল। অথচ সম্পর্কে ব্রেকআপ নয়, এমনকী, তাঁদের মাঝে তৃতীয় কোনও ব্যক্তির প্রবেশও ঘটেনি।

তাহলে কী এমন হল?
বৃহস্পতিবার মধ্যরাতে ইনস্টাগ্রামে ‘হাহাকার’ করলেন অঙ্কুশ! তাঁকে ফিরিয়ে দিতে হবে পুরোনো ঐন্দ্রিলা। আসলে অঙ্কুশের আফসোস এখন তাঁর প্রেমিকা বদলে গিয়েছে। আগে যা যা প্রেমিকার সঙ্গে করতেন, এখন সে সব কিচ্ছু করতে পারছেন না। ইচ্ছে থাকলেও করতে পারছেন না। তাই অঙ্কুশ বলেই ফেললেন, ‘আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’। ব্রেকআপের হিড়িক যখন চতুর্দিকে তখনও তাঁদের সম্পর্কের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তির নাম উঠে আসেনি। তবে কী এমন ঘটল যে ঐন্দ্রিলার মধ্যে এত পরিবর্তন হয়েছে বলে মনে করছেন অঙ্কুশ?
আসলে ঐন্দ্রিলা এখন অনেকখানি ওজন ঝরিয়ে তন্বী। টেলিভিশনের পর্দার ‘ফাগুন বউ’ রুপোলি পর্দায় সুন্দরী নায়িকা হয়ে উঠতে তাঁকে অনেকটাই ওজন কমাতে হয়েছে। এখন ঐন্দ্রিলার ডবল চিন উধাও, জ লাইন স্পষ্ট, মেদহীন ফিগারে রীতিমত নজর কেড়েছেন অভিনেত্রী। অঙ্কুশের কিন্তু ওই গোলু গোলু মানুষটিকেই পছন্দ ছিল।

তাই একরাশ হাহাকার নিয়ে ঐন্দ্রিলার আগেকার এবং এখনকার দুটো ছবির কোলাজ পোস্ট করে অঙ্কুশ লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল… খুব চেষ্টা করছি ওর গালে চকোলেট, মিষ্টি, ফাস্ট ফুড আরও অনেক কিছু ঢুকিয়ে দিতে…. আমি পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’। এর পাশাপাশি তাঁর মন যে দুঃখে ভারাক্রান্ত সেই ইমোজিও জুড়ে দিয়েছেন অঙ্কুশ।
ভোলবদলে অঙ্কুশের বান্ধবী এখন সুপারহট। সেক্সি আর স্লিম অ্যান্ড ট্রিম ঐন্দ্রিলার প্রশংসায় যখন সবমহল পঞ্চমুখ ঠিক তখন গোলুমোলু গার্লফ্রেন্ডকে মিস করছেন অঙ্কুশ।
যদিও প্রেমিকের আবদার পূরণে একদমই উৎসাহী নন ঐন্দ্রিলা। পুরোদস্তুর নিয়ম মেনে ডায়েট করছেন, জিম চলছে পুরোদমে। কোনওভাই শরীরে বাড়তি মেদ রাখবেন না।

জানা গিয়েছে, এই মুহূর্তে এসকে মুভিজের প্রযোজনায় তৈরি আসন্ন ছবির শ্যুটিং-এ লন্ডনে রয়েছেন ঐন্দ্রিলা। সম্প্রতি টেমসের ধারে অবস্থিত এই শহরেই শ্রাবন্তীর সঙ্গে সায়ন্তন ঘোষালের একটি ছবির শ্যুটিং সেরেছেন অঙ্কুশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments