Friday, April 19, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎকান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারকের ভূমিকাতেও নজর কাড়লেন দীপিকা

কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারকের ভূমিকাতেও নজর কাড়লেন দীপিকা

পিসি নিউজ বাংলা : কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে প্রতিবারই নতুন সাজে ধরা দিয়েছেন তিনি। কখনও শাড়ি তো কখনও স্লিট লং গাউন মুগ্ধ করেছে অনুরাগীদের। দীপিকা পাড়ুকোনের লাস্যময়ী রূপ নজর কেড়েছে সকলের। আন্তর্জাতিক মঞ্চে এবার অনন্য সম্মান পেলেন বলিউড অভিনেত্রী। চলতি বছর তাঁর নামের পাশে নয়া সংযোজন। বিচারকের আসনে দীপিকা, জুড়ি সদস্য হিসেবে কোঙ্কনা সুন্দরী। ৭৫ তম চলচ্চিত্র উৎসবে মোট ন’জন জুরি বা বিচারক রয়েছেন। যাঁদের মধ্যে একজন দীপিকা।

১৭ মে থেকে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। সেই উপলক্ষে আগের দিনে ফ্রান্সের রিভেরা শহরে উড়ে গিয়েছেন দীপিকা। হোটেল মার্টিনেজে ৭৫ তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারে অংশ নিয়েছিলেন দীপিকা। সেখানে রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, লাদি লি, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ার সহ অন্যান্য জুরি সদস্যদের সঙ্গে ডিনার সারেন অভিনেত্রী। এ দিন লুই ভিতোঁর পোশাকে ধরা দিয়েছিলেন এই বলি সুন্দরী।

Pc News Bangla
কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারকের ভূমিকাতেও নজর কাড়লেন দীপিকা

এ দিন লুই ভিতোঁর পোশাকে তাক লাগিয়েছিলেন তিনি। সম্প্রতি বিলাসবহুল এই ফ্যাশন সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নাম ঘোষণা করা হয় অভিনেত্রীর। কালো-সাদা হাতকাটা মিনি ড্রেসে অন্যান্য জুরি সদস্যদের ভিড়েও যেন উজ্জ্বল দীপিকা। সাদা-কালোর মধ্যেও তাঁর পোশাকে ছিল সোনালি, রুপোলি, লাল ও হলুদ রঙের চুমকির নকশা। পোশাকের সঙ্গে মানানসই বাদামি রঙের হাই হিল বুট পরেছিলেন অভিনেত্রী। নিয়েছিলেন একটি বক্স শোল্ডার ব্যাগ। তাঁর মেকআপও ছিল নজরকাড়া। স্মোকি আইশ্যাডো, উইঙ্গড আইলাইনার, ন্যুড গ্লসি লিপস্টিকে মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি।

জানা যায়, ৭৫ তম চলচ্চিত্র উৎসবে মোট বিচারকের তালিকায় রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী-পরিচালক রেবেকা হল, সুইডিশ অভিনেত্রী নুমি রাপাস, ইতালীয় অভিনেত্রী-পরিচালক জেসমিন ত্রিনকা, ইরানি পরিচালক আসগর ফারহাদি, ফরাসি পরিচালক লাদি লি, মার্কিন পরিচালক জেফ নিকোলস, নরওয়ের পরিচালক জোয়াচিম ট্রিয়ার।
এ বছর উৎসবের সেরা পুরস্কার ‘পাম দ’-র নির্বাচন কমিটির জুরিদের অন্যতম দীপিকা। এবছর এই চলচ্চিত্র উৎসবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন দীপিকা। ২১টি সেরা ছবির তালিকা থেকে বেছে নিতে হবে সেরার সেরাকে। ওই ছবির নির্মাতাদের হাতে তুলে দেওয়া হবে কান চলচ্চিত্র উৎসবের পামে ডি-অর পুরস্কার। আন্তর্জাতিক স্তরে দীপিকার এই কৃতিত্ব দেশের জন্য গর্বের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments