Friday, March 29, 2024
spot_img
spot_img
Homeআবহাওয়াটানা তিন দিন ধরে চলবে বৃষ্টি, কোথায় কোথায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেনে...

টানা তিন দিন ধরে চলবে বৃষ্টি, কোথায় কোথায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে জেনে নিন:-

মৌসুমী বায়ুর প্রভাবে বিভিন্ন জেলায় দফায় দফায় চলছে বৃষ্টি‌। উত্তর বঙ্গোপসাগরে মঙ্গলবার ঘনীভূত হয়েছে নিম্নচাপ। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে আগামী তিন-চার দিনে নিম্নচাপটি পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড ও ওড়িশার দিকে ধীরে ধীরে অগ্রসর হবে। তাই আগামী শুক্রবার পর্যন্ত রাজ‍্যে ভারী বৃষ্টির সম্ভাবনা। উত্তাল থাকবে সমুদ্রও। যাঁরা গভীর সমুদ্রে গিয়েছেন তাঁদের মঙ্গলবার রাতের মধ্যেই ফিরে আসতে বলা হয়েছে। জারি করা হয়েছে লাল সতর্কতাও। বৃহস্পতিবার পর্যন্ত সমুদ্রে যেতেও নিষেধ করা হয়েছে।

মঙ্গলবার ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে উপকূলবর্তী উত্তর এবং দক্ষিণ ২৪ পরগণা জেলায়। এছাড়াও হুগলি, নদিয়া, বীরভূম সহ দুই বর্ধমানে। কলকাতা, হাওড়া, পূর্ব বর্ধমান এবং মুর্শিদাবাদে ভারী বৃষ্টি হতে পারে।

বুধবার, হাওড়া, হুগলি, কলকাতা, বাঁকুড়া, পুরুলিয়ায় বৃষ্টি চলবে, তেমনই উত্তর ২৪ পরগণা, নদিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, দক্ষিণ ২৪ পরগণা, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং মুর্শিদাবাদে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

বৃহস্পতিবার, পুরুলিয়া, বাঁকুড়া এবং পশ্চিম বর্ধমানে , হাওড়া, হুগলি, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বীরভূম, পূর্ব বর্ধমান, কলকাতা, পূর্ব মেদিনীপুর, উত্তর ২৪ পরগণা, দক্ষিণ ২৪ পরগণা, নদিয়া, মুর্শিদাবাদে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

শুক্রবার কলকাতা সহ উপকূলবর্তী এলাকায় বৃষ্টির পরিমাণ কমলেও পশ্চিমাঞ্চলের জেলাগুলিতে এই দিনও বৃষ্টির সম্ভাবনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments