Friday, April 19, 2024
spot_img
spot_img
Homeফিল্ম জগৎজুনেই বন্ধ হতে চলেছে দ্য কপিল শর্মা শো-এর সম্প্রচার, ক্ষুন্ন ভক্তরা

জুনেই বন্ধ হতে চলেছে দ্য কপিল শর্মা শো-এর সম্প্রচার, ক্ষুন্ন ভক্তরা

পিসি নিউজ বাংলা : হাসি মজায় ভরা ‘দ্য কপিল শর্মা শো’ ১৩ থেকে ৮৩ প্রায় সকলেরই পছন্দের তালিকায়। শো-য়ের টিআরপি তা প্রমাণ করে। সোশ্যাল মিডিয়াতেও এই শোয়ের দর্শক সংখ্যা অসংখ্য। অমিতাভ, শাহরুখ, সলমন থেকে শুরু করে কঙ্গনা, করিনা কাকে দেখা যায় না এই শো-য়ের প্রচারে। ছোটপর্দার এই শো ঘিরে দর্শকের উত্তেজনার শেষ নেই। প্রতি শনিবার ও রবিবার ‘দ্য কপিল শর্মা শো’ দেখতে হাজার হাজার মানুষ টিভির সামনে অধীর আগ্রহে বসে থাকেন। কিন্ত এখন থেকে আর অপেক্ষা করে লাভ নেই।

Kapil Sharma
জুনেই বন্ধ হতে চলেছে দ্য কপিল শর্মা শো-এর সম্প্রচার, ক্ষুন্ন ভক্তরা

এই শো-য়ের দর্শকদের জন্য দুঃসংবাদ। জুন থেকেই বন্ধ হতে চলেছে জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’-এর সম্প্রচার। ১২ জুন হবে এই সিজনের শেষ সম্প্রচার। গত ১০ বছরে এর আগে একবারই বন্ধ হয়েছিল এই শো। তবে শো বন্ধের আগে দর্শকের সামনে একটু অন্য রকমভাবে এই তথ্য পরিবেশন করা হবে বলে খবর।
হঠাৎ কী কারনে এই সিদ্ধান্ত ?

Kapil Sharma
জুনেই বন্ধ হতে চলেছে দ্য কপিল শর্মা শো-এর সম্প্রচার, ক্ষুন্ন ভক্তরা

জানা গিয়েছে, মাসখানেকের জন্য আমেরিকা যাচ্ছেন কপিল শর্মা। সেখানে তিনি বেশ কয়েকটি শো করার কথা রয়েছে তার। একটি সিনেমার শ্যুটও করতে পারেন বলে জানা গিয়েছে। মূলত এই কারণেই একেবারেই সময় পাবেন না কপিল। তাই একপ্রকার নিরুপায় হয়েই বন্ধ রাখতে হবে ‘দ্য কপিল শর্মা শো’।
স্বভাবতই এই শো-য়ের সম্প্রচার বন্ধের খবরে ক্ষুন্ন হয়েছে দর্শক হৃদয়। এই পরিস্থিতিতে দর্শকদের মনে প্রশ্ন উঠেছে, তাহলে স্লটে কী আসতে চলেছে? দর্শকদের আনন্দ দিতে কমেডি প্রেমীদের জন্য আসতে চলেছে আরেকটি অন্য স্বাদের কমেডি শো। ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’। সূত্রের খবর, ২৬ মে থেকে শুরু হওয়ার কথা ‘ইন্ডিয়ান লাফটার চ্যাম্পিয়ন’-এর শ্যুট। সম্প্রচার হবে জুনে। বিচারকের আসনে থাকবেন অর্চণা পূরণ সিং-ই। সঙ্গে শেখর সুমন। শেখর সুমন মেকআপ ভ্যানে রেডি হওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “Lights, Sound, Camera & Loads of Action… Wait for it,”এখন শুধু নতুন কমেডি শো ‘India’s Laughter Champion’-এর সম্প্রচারের তারিখ প্রকাশ্যে আসার।’ ইতিমধ্যেই নির্দিষ্ট টেলিভিশন চ্যানেলের অফিশিয়াল ইন্সটাগ্রাম পেজে নতুন শো-য়ের প্রোমোও প্রকাশ্যে এসেছে। তবে নতুন শো কবে থেকে শুরু হতে চলেছে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তাই নেটিজেনদের অনেকেই পোস্টের কমেন্ট বক্সে জানতে চেয়েছেন, কবে থেকে টেলিভিশনের পর্দায় এই নতুন শো দেখানো হবে।
যদিও কপিল শর্মা শো বন্ধের খবরে স্বভাবতই বিষন্ন কপিলের ফ্যানেরা।  নতুন এই শো দর্শকের মন কতটা জয় করতে পারবে এখন সেটাই দেখার অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments