Friday, April 19, 2024
spot_img
spot_img
Homeআবহাওয়াআজকের আবহাওয়া আর কয়েক ঘন্টার মধ্যেই বাংলার দুই জেলাতে হবে প্রবল বৃষ্টি,...

আজকের আবহাওয়া আর কয়েক ঘন্টার মধ্যেই বাংলার দুই জেলাতে হবে প্রবল বৃষ্টি, সঙ্গে বজ্রপাত

ভারী বৃষ্টি না হলেও, আকাশ মেঘলা থাকার কারণে ভ্যাপসা গরম বৃদ্ধির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর (weather office)। আপাতত বাংলার উওর হোক কিংবা দক্ষিণ, কোন অংশেই সেভাবে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন আবহাওয়াবিদরা। তবে মাঝে মধ্যে দু এক পশলা কিংবা হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

তবে চলতি সপ্তাহে গোটা বাংলা জুড়েই বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। উত্তরের জেলাগুলোতে আজ হালকা বৃষ্টি হলেও, কাল থেকে কমবে বৃষ্টির পরিমাণ। দক্ষিণেও রয়েছে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। তবে কিছুক্ষণের মধ্যেই মালদা এবং দক্ষিণ দিনাজপুরে রয়েছে বৃষ্টির পূর্বাভাস।

আবহাওয়ার খবর :

সর্বোচ্চ তাপমাত্রা 33° C
সর্বনিম্ন তাপমাত্রা 28° C
আদ্রতা 90%
বাতাস 0 km/h
মেঘে ঢাকা 98%
আজকের আবহাওয়া:

আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে।

উত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:

গত সপ্তাহে বাংলার উত্তরে বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টির পর, এই সপ্তাহেও রয়েছে বৃষ্টির পূর্বাভাস। তবে প্রচণ্ড বৃষ্টি হতে দেখা না গেলেও, বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি হতে পারে বলে জানা গিয়েছে। পাশাপাশি দক্ষিণেও একই পূর্বাভাস রয়েছে। তবে আজ মেঘলা আকাশ থাকার দরুন, গুমোট গরম অনুভূত হতে পারে।

আগামীকালের আবহাওয়া:

আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে এবং রাতের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুত্‍ সহ ঝড়ের সম্ভাবনা রয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments