Sunday, November 27, 2022
spot_img
spot_img
Homeপশ্চিমবঙ্গ১৯ শে জুলাই থেকে রাজ‍্যে শুরু হল উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া:-

১৯ শে জুলাই থেকে রাজ‍্যে শুরু হল উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া:-

রাজ‍্যে শুরু হল উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া। সোমবার থেকে ইন্টারভিউ শুরু হবে। সবাইকে কলকাতায় এসে ইন্টারভিউ দিতে হবে। ১৯ জুলাই থেকে শুরু হচ্ছে ইন্টারভিউ , চলবে ৪ ই আগস্ট পর্যন্ত। স্কুল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে হদিশ মিলবে কোথায় কীভাবে ইন্টারভিউয়ের জন্য যোগাযোগ করতে হবে। শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু শুক্রবার এমনটাই ঘোষণা করলেন।

শুক্রবার বিকেল চারটে থেকে তথ্য দেওয়া শুরু হয়েছে, উচ্চপ্রাথমিকের তালিকায় যাঁদের নাম রয়েছে, তাঁরা সকলেই www.westbengalssc.com ওয়েবসাইটে যাবতীয় তথ্য পেয়ে যাবেন। এসএসসি ১৫৪০০ জনের নাম প্রকাশ করেছে । ২০১২, ২০১৫ ও ২০১৬ সালের টেটের প্রাপ্ত নম্বরের ভিত্তিতে এই তালিকা । চারটি হেল্পলাইন নম্বর চালু হয়েছে। সেগুলি হল ৯০৫১১৭৬৪০০, ৯০৫১১৭৬৫০০, ৯৮৩০৪৫৪২১৮ ও ৯৮৩০৪৫৪২১৯। এই হেল্পলাইন নম্বর থেকে পার্থীরা যাবতীয় তথ‍্য সংগ্রহ করতে পারবে। কোভিড প্রোটোকল মেনেই ইন্টারভিউ হবে।

যাঁদের নাম ইন্টারভিউ তালিকায় নেই, তাঁরা ক্ষোভপ্রকাশ করে হাই কোর্টের দ্বারস্থ হয়েছেন। এর পরিপ্রেক্ষিতে বিচারপতি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় তার কমিশনকে নির্দেশ দিয়েছিলেন এই অভিযোগকারীদের সঙ্গে বসে তাঁদের সমস্ত দাবি, বিচার বিবেচনা করে দ্রুত এর নিষ্পত্তি করার কথা । এদিন সাংবাদিক বৈঠকে ব্রাত্য বসু এ নিয়েও কথা বলেন। তিনি বলেন সম্পূর্ণ স্বচ্ছতার সঙ্গে শিক্ষক নিয়োগ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments