Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরস্ত্রীকে শ্বাসরোধ করে খুন, অতিরিক্ত কঠোরতম শাস্তির আবেদন প্রতাপ চুনারীর।

স্ত্রীকে শ্বাসরোধ করে খুন, অতিরিক্ত কঠোরতম শাস্তির আবেদন প্রতাপ চুনারীর।

চাহিদামত মেলেনি পন যৌন মিলনের পর স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল যুবক।

জনস্বার্থে প্রচারিত

চাহিদামত মেলেনি পন, এই কারণে যৌনমিলনের পর গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুর এলাকায় হামিরপুর জেলায়। অভিযুক্তের নাম অমৃত লাল। সানিয়া পুলিশ সূত্রে জানা গিয়েছে নাসিরপুর গ্রামের বাসিন্দা অমৃত।

তিন বছর আগে তার বিয়ে হয়েছিল হামির পুরের পরি ওঝার সঙ্গে। দুই বছরের একটি ছেলেও রয়েছে তাদের। পরীর পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই অতিরিক্ত পঞ্চে গৃহবধূর ওপর অত্যাচার করা হতো। সংসারে অশান্তি লেগেই থাকত, রোজকার অশান্তি সহ্য করতে না পেরে, বাপের বাড়ি ফিরে এসেছিলেন পরি ওঝা।

4 এ জানুয়ারি শ্বশুর বাড়ি ফিরেছিলেন, 2 ফেব্রুয়ারি থেকে পরীর কোন খোঁজ পাচ্ছিল না তার পরিবারের সদস্যরা। এরপর স্থানীয় থানায় গৃহবধূ নিখোঁজ হওয়ার অভিযোগ জানানো হয়। তদন্তে নেমে পরীর শ্বশুরবাড়ি বাপের বাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

তখনই গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা অভিযোগ করেন পণের দাবিতে নিজের স্ত্রীকে খুন করেছেন অমৃত লাল। এরপরই অমৃত লাল কে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। নিজের মুখেই দোষ স্বীকার করে অমৃত লাল, খুনি জানাই, চাষের জমিতে শারীরিক সম্পর্কে লিপ্ত হন দুজনে, যৌন মিলনের পর স্ত্রীর ওড়না দিয়ে তার গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে অমৃত লাল।

তারপর সেখান থেকে পালিয়ে যাই। সংবাদ প্রতিদিন সংবাদ মাধ্যমের সহযোগিতায় এই খবর পাই, এস এস নিউমান রাইটস মুর্শিদাবাদ জেলা কমিটির সভাপতি প্রতাপ চুনারী মহাশয়। এরপর হামিরপুর জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের কাছে টুইটের মাধ্যমে অতিরিক্ত শাস্তির দাবি জানান। প্রতাপ বাবু বলেন, এটা অত্যন্ত একটা জঘন্যতম অপরাধ, এই অপরাধের অতিরিক্ত কঠোরতম শাস্তির প্রয়োজন আছে, পনের জন্য এই জঘন্য কাজ কোনও রকম ভাবেই মেনে নেওয়া যাচ্ছে না।

প্রশাসনের কাছে একটাই আবেদন, এই কেসের সঠিকভাবে তদন্ত করে আসামিকে কঠোর শাস্তির ব্যবস্থা করুন। প্রয়োজনে এস এস হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সর্বভারতীয় সভানেত্রী মাননীীয়া সঙ্গীতা চক্রবর্তীর সহযোগিতায় কানপুরের হিউম্যান রাইটস সংগঠনকে বিষয়টি জানাবো এবং তদন্ত করে, দোষীর অতিরিক্ত শাস্তির জন্য আবেদন রাখবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments