Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরসভা উপলক্ষে ঠাকুবাড়ি ও হরিচাঁদ-গুরুচাঁদ মন্দির ইতোমধ্যেই সেজে উঠেছে।

সভা উপলক্ষে ঠাকুবাড়ি ও হরিচাঁদ-গুরুচাঁদ মন্দির ইতোমধ্যেই সেজে উঠেছে।

এরাজ্যে বিজেপি ক্ষমতায় এলে প্রথমেই কৃষকদের অ্যাকাউন্টে ১৮ হাজার টাকা করে পাঠিয়ে দেওয়া হবে বলে বিজেপি নেতা, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ জানিয়েছেন।

জনস্বার্থে প্রচারিত

কোচবিহার রাসমেলা মাঠে আজ এক জনসভায় তিনি বলেন, এ রাজ্যের মুখ্যমন্ত্রী, জয় শ্রী রাম ধ্বনি-কে অপমান বলে মনে করেন। তৃণমূল কংগ্রেসের দুর্নীতি দূর করে সোনার বাংলা গড়ে তোলার জন্য বিজেপি-কে এখানে ক্ষমতায় আনা উচিৎ বলে শ্রী শাহ মন্তব্য করেন।

২৫০ কোটি টাকা ব্যয়ে ঠাকুর পঞ্চানন বর্মার স্মারক তৈরি করা হবে এবং রাজবংশীদের সাংস্কৃতিক উন্নয়নের জন্য ৫০০ কোটি টাকা ব্যয় করা হবে বলে, শ্রী শাহ জানান।
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, আজ বেলা সাড়ে ১২ টা নাগাদ কোচবিহার বিমানবন্দরে পৌঁছে মদনমোহন মন্দিরে যান।

শ্রী শাহ সেখান থেকে বিজেপির উত্তরবঙ্গ জোনের পরিবর্তন রথযাত্রার সূচনা করেন।
কোচবিহার থেকে কলকাতায় ফিরে শ্রী শাহ আজ উত্তর ২৪ পরগণার ঠাকুরনগরে যাবেন। ঠাকুরবাড়ি সংলগ্ন মাঠে মতুয়াদের এক সভায় তিনি ভাষণ দেবেন।

মতুয়াদের নাগরিকত্বের প্রশ্নে শ্রী শাহ কোনো বার্তা দেন কি না, সেদিকে আজ রাজনৈতিক মহলের আগ্রহ রয়েছে। এই সভা উপলক্ষে ঠাকুবাড়ি ও হরিচাঁদ-গুরুচাঁদ মন্দির ইতোমধ্যেই সেজে উঠেছে।

সকাল থেকে মতুয়া সম্প্রদায়ভুক্ত বহু মানুষ সভস্থলে ভিড় করেছেন। উত্তরবঙ্গ সহ রাজ্যের বিভিন্ন স্থান থেকেও ভক্তরা ঠাকুরবাড়িতে এসে পৌঁছেছেন বলে আমাদের সংবাদদাতা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments