Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরসঙ্গীতা চক্রবর্তীর নেতৃত্বে পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা প্রতাপ চুনারীর।

সঙ্গীতা চক্রবর্তীর নেতৃত্বে পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা প্রতাপ চুনারীর।

এস এস হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সর্বভারতীয় সভানেত্রী মাননীয়া সঙ্গীতা চক্রবর্তীর নেতৃত্বে, মুর্শিদাবাদ জেলা কমিটির পক্ষ থেকে, পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে সরব হয়েছেন মানবাধিকারের মুর্শিদাবাদ জেলা সভাপতি প্রতাপ চুনারী মহাশয়।

জনস্বার্থে প্রচারিত

এদিন সংগঠনের সর্বভারতীয় সভানেত্রী সঙ্গীতা চক্রবর্তী লাইভে এসে পুরুষ নির্যাতনকারী মহিলাদের হুঁশিয়ারি দিয়ে জানান, আইনকে অপব্যবহার করে পুরুষদের দাবিয়ে রাখার চেষ্টা করা হচ্ছে, সেটা আমরা কিছুতেই মেনে নিচ্ছি না এবং এই ধরনের ঘটনা নিয়ন্ত্রণে আনতে, পশ্চিমবঙ্গের প্রান্তে প্রান্তে পুরুষ রক্ষা কমিটি গঠন করার চিন্তাভাবনা নেওয়া হয়েছে।

তাই সমস্ত মা-বোনদের দিদিদের পুরুষ নির্যাতন থেকে নিজেকে সরিয়ে রাখার আহ্বান জানাচ্ছি। পুরুষ নির্যাতনের ঘটনা ঘটলে আমরা তার আইনত ব্যবস্থা নেব। সর্বভারতীয় সভানেত্রী সঙ্গীতা চক্রবর্তীর উদ্যোগকে সম্মানের সঙ্গে সাপোর্ট করে, মুর্শিদাবাদ জেলায় পুরুষ রক্ষা কমিটি গঠন করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন, মানবাধিকারের মুর্শিদাবাদ জেলা কমিটির সভাপতি মাননীয় প্রতাপ চুনারী মহাশয়।

এদিন প্রতাপ চুনারী জানান, এই ধরনের অভিযোগ মাঝে মাঝে আসে, কিন্তু ইদানিং পুরুষ নির্যাতনের অভিযোগের পরিমাণ অনেকটাই বেশি, তাই এই ধরনের ঘটনা নিয়ন্ত্রণ রাখতে, আমাদের সভানেত্রী সঙ্গীতা চক্রবর্তী উনার উদ্যোগকে সম্মানের সঙ্গে 100% সাপোর্ট করছি এবং মুর্শিদাবাদ জেলার পুরুষ নির্যাতনকারী মহিলাদের সতর্ক করে বলছি, আপনারা পুরুষ নির্যাতন বন্ধ করুন, আমরা পুরুষ নির্যাতন নিয়ে কঠোরতম ব্যবস্থা নিতে চলেছি।

পুরুষ নির্যাতনের ঘটনা আমরা আর মেনে নিচ্ছি না। আগামী দিনে সমাজকে সচেতন করতে পুরুষ জাতিকে সতর্ক করতে বিভিন্ন রকমের প্রচার অভিযান চালানো হবে এবং এই ধরনের ঘটনা চোখে পড়লে বা খবর পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

পুরুষ নির্যাতনকারী মহিলাদের বিরুদ্ধে মহামান্য আদালতের কাছে চরমতম কঠোর শাস্তির আবেদন রাখা হবে। আগামী দিনে এই ধরনের ঘটনা আপনার আশেপাশে বা আপনার সঙ্গে ঘটে থাকলে আমাদের সংগঠনের দ্বারস্থ হন, আমাদের সংগঠনের সভানেত্রী থেকে শুরু করে জেলা পদাধিকারী ও সহকর্মীরা আপনাদের পাশে সর্বক্ষণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments