Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeরাজনীতিসংগঠন আরো শক্তিশালী করার লক্ষে পুরভোটের প্রস্তুতি শুরু করে দিল বিজেপি: ,

সংগঠন আরো শক্তিশালী করার লক্ষে পুরভোটের প্রস্তুতি শুরু করে দিল বিজেপি: ,

পুরভোটের প্রস্তুতি শুরু করে দিল বিজেপি। সংগঠন শক্তিশালী করতে সোমবার কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনার একাংশ নিয়ে বৈঠক করে রাজ্য বিজেপি নেতৃত্ব।

সংগঠন ঢেলে সাজাতে, সোমবার কলকাতা ও দক্ষিণ ২৪ পরগনার একাংশ নিয়ে বৈঠক করে রাজ্য বিজেপি নেতৃত্ব। দলের রাজ্য সভাপতি দলকে আবার সাজাতে হবে। একটা সময় আমাদের প্রতিষ্ঠার লড়াই ছিল। ইলেকশনের পর রিভিউ হয়। জেলা স্তরের কার্যকর্তাদের নিয়ে কথা হবে। আন্দোলন নিয়ে রিভিউ হবে। সংগঠনের সমস্যা নিয়ে আলোচনা হবে। ভালো লোকদের জায়গা দিতে হবে। পার্টি একটা রোল প্লে করছে।

বিজেপি সূত্রে খবর, এদিনের জোনভিত্তিক বৈঠকে, গরহাজির ছিলেন, ৩০ শতাংশ মণ্ডল সভাপতি। কলকাতা জোনের প্রায় ৫০ শতাংশ মণ্ডল সভাপতিই বৈঠকে হাজির ছিলেন না। তাঁদের দলের তরফে শোকজ করা হয়। তবে, বিজেপি নেতৃত্বের দাবি দাবি, তৃণমূলের হামলার ভয়ে, অনেকেই বৈঠকে যোগ দিতে পারেননি।

সূত্রের খবর, এদিনের বৈঠকে পুরভোটের প্রস্তুতি নিয়ে আলোচনা হলেও, উপনির্বাচন নিয়ে কোনও আলোচনা হয়নি। বিজেপি সূত্রে খবর, সংগঠন শক্তিশালী করতে, এবার উত্‍সবে যুক্ত হওয়ার পথে হাঁটছে তারা। বাঙালির সবথেকে বড় উত্‍সব দুর্গাপুজোয় যুক্ত হওয়ার পরিকল্পনা রয়েছে তাদের। এর জন্য তৈরি করা হবে ওয়ার্ড ভিত্তিক কমিটি।

ইতিমধ্যে বাংলার ৭টি বিধানসভা কেন্দ্রে ভোট করানোর বিষয়ে রাজনৈতিক দলগুলির কাছে তাদের মতামত জানতে চাইল নির্বাচন কমিশন। ৩০ অগাস্টের মধ্যে এই মতামত জানাতে হবে। একইসঙ্গে প্রচার নিয়ে কমিশনের মহামারী সংক্রান্ত গাইডলাইন নিয়েও মতামত চেয়ে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments