Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeখবরশীতার্ত দরিদ্র অসহায় মানুষের পাশে বিবেক পরিবার।

শীতার্ত দরিদ্র অসহায় মানুষের পাশে বিবেক পরিবার।

PC News বাংলা :- আজ দ্বিতীয় দিনে সকাল সকাল মুর্শিদাবাদ জেলার নওদা ব্লকের আমতলা থেকে ডুবতলা, সব্দরনগর, ত্রিমোহিনী, ঝাউবোনা, কালিতলা, সর্বাঙ্গপুর বাজার এলাকায় কিছু চেনা পরিচিত শীতার্ত দরিদ্র অসহায় মানুষের পাশে বিবেক পরিবার।

মহামারী করোনার প্রকোপে  মধ্যবিত্ত থেকে নিম্ন শ্রেণীর মানুষগুলোর কপালে ভাঁজ রয়েছে অনেক আগে থেকেই। মধ্যবিত্তদের যেমন তেমন করে চললেও, অচল হয়ে পড়েছেন অতিরিক্ত আর্থিক কাঠামো দুর্বল শ্রেণীর মানুষ গুলো।

কিন্তু কথায় আছে, যার কেউ নেই তার উপরওয়ালা আছে। ঠিক অভাবের সময় শীতের প্রকোপে উপরওয়ালার দূতের মতো এগিয়ে এলো বিবেক পরিবারের সদস্যরা। এর আগেও বিভিন্ন উন্নয়নমূলক কাজ এবং বিভিন্নন এলাকায় ত্রাণ পরিষেবা দিতে দেখা গেছে ও দরিদ্র পরিবারে মেয়ের বিয়ে থেকে শুরু করে রক্তদান এবং অসুস্থ মানুষের ঔষধ প্রদানের কাজ করতেও দেখা গেছে বিবেক পরিবারের সদস্যদের।

এই শীতের সময় শীতবস্ত্র পেয়ে অনেক খুশি এলাকার মানুষ।

বিবেক পরিবারের সদস্যদের বক্তব্য, শুধুমাত্র লকডাউন নয় লকডাউনের আগেও বিভিন্ন রকম আর্থিক ভাবে পিছিয়ে পরা মানুষের পাশে ছিলাম, আছি, এবং আরো ভালোভাবে আর্থিক কাঠামো দুর্বল মানুষদের পাশে দাঁড়াবো।

সকল শ্রেণীর মানুষদের কাছে আমাদের বিবেক পরিবারের পক্ষ থেকে একান্ত আবেদন, পিছিয়ে পড়া আর্থিক কাঠামো দুর্বল মানুষের পাশে দাঁড়ানোকে আপনারা সমর্থন করলে আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দিন। আপনাদের স্বল্প পরিমাণে সাহায্য একজন অতিরিক্ত আর্থিক কাঠামো দুর্বল মানুষের কাছে অনেক কিছু।

তাই এগিয়ে আসুন আমরা সকলে মিলে একতাবদ্ধ হয়ে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াই তাদের সম্মানের সাথে সব রকম সাহায্যের হাত বাড়িয়ে দিই।

এই মহান কাজের জন্যে, পি সি নিউজ বাংলার পক্ষ থেকে বিবেক পরিবারের সকল সদস্যদের  সাধুবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments