Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeখবরলাইনচ‍্যুত নয় শতাব্দী : সমস্ত জল্পনার আপাতত অবসান

লাইনচ‍্যুত নয় শতাব্দী : সমস্ত জল্পনার আপাতত অবসান

নিজস্ব সংবাদদাতা : আপাতত দিনভর জল্পনার অবসান ১ লা মাঘের সন্ধ‍্যায় । পৌষ সংক্রান্তিতে যে জল্পনা উস্কে দিয়েছিলেন বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ শতাব্দী রায় তা অন্তত উচ্চ নেতৃত্বের হস্তক্ষেপে আপাতত স্থিতিশীল । আগামীকাল দিল্লি যাচ্ছেন না । তৃণমূলেই আছেন বলে জানিয়েছেন সাংসদ শতাব্দী রায় । পৌষ সংক্রান্তিতে শতাব্দী রায় ফ‍্যান ক্লাবের ফেসবুক পেজে বীরভূমের মানুষের জন‍্য যে খোলা চিঠি লিখেছিলেন সাংসদ তাতে বর্তমান আবহে দলবদল করছেন তিনি বলে জল্পনা শুরু হয়ে গিয়েছিলো রাজনৈতিক মহলে ।

আগামীকাল সকাল ৭ টার তার দিল্লি যাওয়ার কথাও একপ্রকার নিশ্চিত ছিল । কিন্তু তার আগের দিনে মরিয়া চেষ্টা চালিয়ে সফল হলেন তৃণমূলের নেতৃত্ব । শতাব্দী রায়ের বাড়িতে চলে যান তৃণমূলের রাজ‍্য মুখপাত্র কুণাল ঘোষ । দীর্ঘক্ষন আলাপ আলোচনা করেন তিনি । অভিনেত্রী সাংসদের সাথে টেলিফোনে কথা বলেন বর্ষীয়ান নেতা সৌগত রায় সহ অনান‍্য কয়েকজন ।তারপরেই কুণাল ঘোষ ক্ষুব্ধ অভিনেত্রী সাংসদকে নিয়ে চলে যান অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায় এর অফিসে । সেখানেও একপ্রস্থ আলোচনা হয় সামনাসামনি বসে । তারপরেই শতাব্দী রায় জানিয়েছেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায় কে দেখে দলে এসেছি ।

তাঁকে ভালোবাসি । যে সমস্ত কথা বলার দরকার ছিল তা বলতে পেরেছেন । এই সময়ে সকলের ই দলের সাথে থাকার দরকার , যেহেতু সামনে ভোট । এমনটাই জানিয়েছেন সাংসদ । ফেসবুক পোষ্ট লিখে যে কথা আগামীকাল দুপুর ২ টোর সময় জানানোর কথা তার আগেই জানিয়ে দিলেন সাংসদ । অবশ‍্য সেখানে লেখা ছিল ” যদি কিছু সিদ্ধান্ত নিই ” সে কথা । অনেকেই মন্তব‍্য করছিলেন লাইনচ‍্যুত শতাব্দী । দল ছাড়তে চলেছেন তিনি । কিন্তু বৈঠকের পর জানিয়ে দিয়েছেন তিনি তৃণমূলেই থাকছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments