Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeরাজ্যলক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা পেতে বৃহস্পতিবার থেকে পূর্ণসময় খোলা থাকবে ব্যাংক, বড়সড়...

লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা পেতে বৃহস্পতিবার থেকে পূর্ণসময় খোলা থাকবে ব্যাংক, বড়সড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

আগামিকাল থেকে পূর্ণসময় খোলা থাকবে ব্যাংক। পানাগড় থেকে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্পের জন্য ব্যাংক অ্যাকাউন্ট তৈরিতে যাতে সমস্যা না হয়, সেই কারণেই এই সিদ্ধান্ত।

বর্তমানে বেলা ১০টা থেকে ৩ টে পর্যন্ত খোলা রাখা হয় ব্যাংক। তবে এতে সমস্যায় পড়ছেন রাজ্যবাসী। কারণ, আগস্টের ১৬ তারিখ থেকে শুরু হয়েছে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের কাজ।প্রতিদিন কয়েকহাজার রাজ্যবাসী দুয়ারে সরকারে গিয়ে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা পেতে আবেদন করছেন। যাদের ব্যাংক অ্যাকাউন্ট নেই, তাঁদের দ্রুততার সঙ্গে তা তৈরি করতে হচ্ছে। কিন্তু ব্যাংক পুরো সময় খোলা না থাকায় সমস্যা তৈরি হচ্ছে। সেই কারণেই ব্যাংক পূর্ণসময় খোলা রাখার কথা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, সেপ্টেম্বরের ১৫ তারিখ পর্যন্ত রাজ্যে জারি থাকবে বিধিনিষেধ। তবে ইতিমধ্যেই খুলেছে সরকারি ও বেসরকারি অফিস, তবে কঠোরভাবে মানতে হচ্ছে কোভিড বিধি। বেঁধে দেওয়া হয়েছে কর্মী সংখ্যা। চলছে বাস-অটো-ক্যাব-মেট্রো। সুইমিং পুল, ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল, প্রেক্ষাগৃহ খোলা রয়েছে। তবে লোকাল ট্রেন এখনও চালু হয়নি। চলছে স্টাফ স্পেশ্যাল ট্রেন। রাজ্যের করোনা পরিস্থিতি মোটের উপর ভাল এই মুহূর্তে। কমছে দৈনিক সংক্রমণ, মৃত্যু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments