Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeকলকাতারেড রোডে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু এক পুলিশ কর্মীর, ৩৯ দিনের মাথায় চার্জশিট...

রেড রোডে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু এক পুলিশ কর্মীর, ৩৯ দিনের মাথায় চার্জশিট জমা দিল পুলিশ।

কলকাতা : মাত্র উনচল্লিশ দিনের মাথায় রেড রোডে বাস দুর্ঘটনা(Red Road Accident) কাণ্ডে সোমবার ব্যাঙ্কশাল আদালতে চার্জশিট জমা দিল পুলিশ (Kolkata Police)। চার্জশিটে উল্লেখ করা হয়েছে বাসের কোনও যান্ত্রিক ত্রুটি ছিল না। চালকদের বেপরোয়া গতির জন্য দুর্ঘটনাটি ঘটে। মৃত্যু হয় কলকাতা পুলিশের রিজার্ভ ফোর্সের কনস্টেবল বিবেকানন্দ ডাবের। পুলিস সুত্রে খবর, ৪৯০ পাতার চার্জশিট জমা পরে আদালতে। ৪১ জন সাক্ষীর উল্লেখ রয়েছে চার্জশিটে।

গত পয়লা জুলাই ময়দান থানা এলাকায় ফোর্ট উইলিয়াম গেটের সামনে ঘটে যায় ভয়ঙ্কর বাস দুর্ঘটনাটি। মিনি বাস ও বাইক দুর্ঘটনায় প্রাণ যায় ভিনরাজ্য থেকে আসা এক পুলিশ কর্মীর।আহত হন কমপক্ষে ১৯ জন।

সেই ঘটনায় গ্রেফতার হয় বাস চালক। ওই বাস চালক এখনও জেলে আছে। ঘটনার পর ঘটনাস্থলে ফরেনসিক বিভাগ গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষা নিরীক্ষা করে।

ঘাতক বাসটির বায়ো-মেকানিকাল এক্সামিনেশন হয়। অভিযুক্ত বাস চালককে নিয়ে ঘটনার পুনর্নির্মাণ হয়। টিআই প্যারেডে সনাক্তকরন করা হয় অভিযুক্তকে। চার্জশিটে উল্লেখ করা হয় বেপরোয়া গতিতে বাস চালানোর জেরে এই দুর্ঘটনা ঘটেছিল। ধৃতের বিরুদ্ধে 279/304(ii)/308/427 IPC তে মামলা রুজু হয়। সেই ঘটনার তদন্ত ভার নেয় FSTP এর আধিকারিকরা। সেই ঘটনাতে ৩৯ দিনের মাথায় চার্জশিট দিল কলকাতা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments