Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeখবরমেয়েদের শিক্ষা স্বাস্থ্য ও আইনি বিষয়ে সচেতনশিবিরের আয়োজন করা হয়েছিল।

মেয়েদের শিক্ষা স্বাস্থ্য ও আইনি বিষয়ে সচেতনশিবিরের আয়োজন করা হয়েছিল।

আজকে ইন্ডিয়ান রেড ক্রস সোসাইটির উদ্যোগে নদীয়া জেলার বেথুয়াডহরী J. C.M হাই স্কুলে এক মহিলা সচেতনতা শিবির আয়োজন করা হয়েছিলো। শিবিরের মূল বিষয় ছিলো মেয়েদের শিক্ষা, স্বাস্থ্য ও আইনের বিষয়ে সচেতন করা।

মেয়েদের শিক্ষা স্বাস্থ্য ও আইনি বিষয়ে সচেতনশিবিরের আয়োজন করা হয়েছিল। মেয়েদের শিক্ষা স্বাস্থ্য ও আইনি বিষয়ে সচেতনশিবিরের আয়োজন করা হয়েছিল। মেয়েদের শিক্ষা স্বাস্থ্য ও আইনি বিষয়ে সচেতনশিবিরের আয়োজন করা হয়েছিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেথুয়াডহরী J.C.M হাই স্কুলের প্রধান শিক্ষক সুকান্ত দত্ত মহাশয়, ক্যারিয়ার গাইডেন্স, কাউন্সিলিং ও আইনঙ্গ হিসাবে এডভোকেট গুলিট চুনারী মহাশয়, স্বাস্থ্য বিশেষজ্ঞ ডক্টর মাননীয়া সংগীতা রায় চৌধুরী ও বিচারক নবনীতা কর সাহা মহাশয়। অ্যাডভোকেট গুলিট চুনারী বলেন, সাধারণ মানুষকে আরো সতর্ক থাকতে হবে, আইন সম্বন্ধে প্রাথমিক শিক্ষার প্রয়োজন আছে সাধারণ মানুষের, অসংখ্য ধন্যবাদ ইন্ডিয়ান রেড ক্রস সোসাইটির প্রত্যেক সদস্য ও বিশেষ করে শিক্ষক ও সমাজ কর্মী উদয় ব্যানার্জী মহাশয়কে এতো সুন্দর সামাজিক মহতী উদ্যোগ নেওয়ার জন্য এবং তার সাথে সাথে সমস্ত ছাত্রীদের জন্য রইলো আগামী দিনের শুভ কামনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments