Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeখবরমৃতদের পরিবার পিছু দু’লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে অর্থসাহায্য,...

মৃতদের পরিবার পিছু দু’লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে অর্থসাহায্য, প্রধানমন্ত্রী।

গুজরাটের সুরাটে ভোরে ট্রাকের নীচে পিষ্ট হয়ে ১৫ জন শ্রমিকের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আট জন মহিলা ও একটি শিশু সুরাট থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে কোসাম্বা গ্রামের কাছে ঐ শ্রমিকরা রাস্তার ধারে ঘুমিয়ে ছিলেন।

 

তীব্র গতিতে ছুটে আসা ডাম্পার ট্রাকটি তাদের পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মারা যান ১২ জন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পর, আরও তিনজনের মৃত্যু হয়। ট্রাকের চালক ও খালাসী সহ আহত ৬’জনকে সুরাটের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জনস্বার্থে প্রচারিত 

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, সুরাটের দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। এক টুইট বার্তায় তিনি মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, মর্মান্তিক এই দুর্ঘটনায় গভীর শোক ব্যক্ত করেছেন। এক ট্যুইট বার্তায় তিনি মৃতদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

 

মৃতদের পরিবার পিছু দু’লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা করে এককালীন অর্থসাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে এই টাকা দেওয়া হবে।

গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপাণিও দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনিও নিহতদের পরিবারকে দু’লক্ষ টাকা করে সাহায্যের কথা ঘোষণা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments