Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeজেলামূর্শিদাবাদ জেলার উন্নয়নের জন‍্য এক কোটি টাকা বরাদ্দ করল প্রশাসন:-

মূর্শিদাবাদ জেলার উন্নয়নের জন‍্য এক কোটি টাকা বরাদ্দ করল প্রশাসন:-

গত কয়েক মাস ধরেই মূর্শিদাবাদের জেলা পরিষদের কাজ কচ্ছপের মত হচ্ছে, তাই গতি ফেরাতে প্রশাসন উদ‍্যোগী হল। ৭০ টি জেলা পরিষদের সদস‍্যের মধ‍্যে ৬৩ টি সদস‍্যকে তার এলকার উন্নয়নের জন‍্য এক কোটি টাকা বরাদ্দ করা হয়েছে।

<span;>  ২০১৮ পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা মুর্শিদাবাদ জেলা পরিষদে ৭০টি আসনের মধ্যে ৬৯টি আসন থেকে জয় লাভ করেছিল ।  আর  ফারাক্কার একটি আসন থেকে কংগ্রেস প্রার্থী জয় লাভ করেন।  বিধানসভা নির্বাচনে দলের  বিরোধীতা করার  অভিযোগে সম্প্রতি তৃণমূলের পাঁচ সদস্যের সদস্যপদ খারিজ হয়েছে। তাই মুর্শিদাবাদ জেলা পরিষদের  ৬৩ জন সদস্যের এলাকার উন্নয়নের জন্য এক কোটি টাকা করে বরাদ্দ করা হয়েছে।

মুর্শিদাবাদ জেলা পরিষদের এক তৃণমূল কর্মাধ্যক্ষ বলেন,’বিধানসভা নির্বাচনের আগে থেকেই কার্যত মুর্শিদাবাদে জেলা পরিষদের সভাধিপতি এবং সহ-সভাধিপতির পদ ফাঁকা রয়েছে। তাই বিভিন্ন দপ্তরে গিয়ে তদ্বির করে জেলা পরিষদের জন্য অর্থ বরাদ্দ করে আনার ক্ষেত্রে সমস্যা তৈরি হয়েছে। এই মুহূর্তে প্রত্যেক সদস্যের এলাকা উন্নয়নের জন্য এক কোটি টাকা বরাদ্দ হও‌‌য়ায় জেলা পরিষদের উন্নয়নের কাজ কিছুটা গতি পাবে বলেই আমাদের ধারণা।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments