Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরমুর্শিদাবাদ জেলায় এ পর্যন্ত 1143 টি সারমেয়কে চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে।

মুর্শিদাবাদ জেলায় এ পর্যন্ত 1143 টি সারমেয়কে চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে।

সঙ্গীতা চক্রবর্তী হিউম্যান রাইটস ফাউন্ডেশনের মুর্শিদাবাদ জেলা সভাপতি প্রতাপ চুনারীর উদ্যোগে, 30/12/20 তারিক থেকে 28/01/21 পর্যন্ত একমাস ব্যাপী সারমেয়দের প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা করা হয়েছে।আজ মঙ্গলবার প্রজাতন্ত্র দিবস 26/01/21 সারমেওদের প্রাথমিক চিকিৎসা পরিষেবা 28 দিন হলো, এ পর্যন্ত 1143 টি সারমেয়কে চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে।

মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জের ছোটকালিয়া ও জঙ্গিপুর এলাকায় ও নবগ্রামের পাঁচগ্রাম, গুরোপাঁচলা, সিঙ্গার, আয়রা, সুকী, পলসনডা ও শেরপুর, গোপগ্রাম, এলাকায় এবং বেলডাঙ্গার বেগুনবাড়ি, দক্ষিণপাড়া, দেবকুন্ডু, এলাকায়।  সাটুই , চৌরীগাছা, বাজারসো, শক্তিপুর, কামনগর। নওদার মধুপুর কলোনি, চাঁদপুর, মুক্তারপুর, পিপড়াখালি ও মোহাম্মদপুর ও ত্রিমোহিনী, খানপুর,  শব্দনগর, আলামপুর, পাটিকাবাড়ি, রাধানগর, এলাকায় এবং জিয়াগঞ্জ, আজিমগঞ্জ, লালবাগ, ডোমকল, শক্তিপুর, ইসলামপুর, এ পর্যন্ত এই সমস্ত এলাকাগুলিতে সারমেয়দের প্রাথমিক চিকিৎসা পরিষেবা দেওয়া হয়েছে।

পরিষেবার আর মাত্র 2 দিন বাকি এই দুইদিনেে আরো বেশি করে সারমেয়দের প্রাথমিক চিকিৎসা করা হবে বলে জানান, সংগঠনের সভাপতি প্রতাপ চুনারী মহাশয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments