Sunday, November 27, 2022
spot_img
spot_img
Homeখবরমুর্শিদাবাদে অবৈধভাবে পুকুর ভরাট করায় বিপাকে গ্রামবাসীরা।

মুর্শিদাবাদে অবৈধভাবে পুকুর ভরাট করায় বিপাকে গ্রামবাসীরা।

অবৈধভাবে পুকুর ভরাট করায় বিপাকে গ্রামবাসীরা। মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার অন্তর্গত 7 নম্বর ওয়ার্ড রসোড়া এলাকায় একটি পুকুর অবৈধভাবে ভরাট করার জেরে জল নিকাশের সমস্যায় পড়েছে গ্রামবাসীরা। জানা গিয়েছে বিগত কয়েক বছর ধরে অবৈধভাবে ওই পুকুরটি ভরাট করা হয়েছে। পুকুরটি ভরাট হয়ে যাওয়ার ফলে বর্ষাকালে বৃষ্টির জল নিকাশির এর অভাবে রাস্তায় জল দাঁড়িয়ে থাকছে।

গ্রামবাসীদের অভিযোগ পুকুরের মালিক অবৈধভাবে মাটি ফেলে পুকুর ভরাট করেছে কিন্তু পুকুরের মালিকের দাবি ওই পুকুরটি নোংরা আবর্জনা পড়ে থেকে সংস্কারের অভাবে বন্ধ হয়ে গেছে তবে কান্দি পৌরসভার প্রশাসক তথা কান্দি বিধানসভা কেন্দ্রের বিধায়ক অপূর্ব সরকার জানান 7 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বা কো-অর্ডিনেটর সঙ্গে যোগসাজশে এই পুকুর ভরাট করেছে পুকুরের মালিক এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি কান্দি পৌরসভা তবে অভিযোগ জানিয়েছিল ওই ওয়ার্ডের কো-অর্ডিনেটর বা কাউন্সিলর গৌতম রায় কে কিন্তু তিনি পৌরসভায় সে বিষয়ে কোনো আলোচনা করেননি,অপূর্ব সরকার আরো জানিয়েছেন আইনানুগ যথাযোগ্য ব্যবস্থা নেয়া হবে কান্দি পৌরসভার পক্ষ থেকে।

কান্দি পৌরসভার 7 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বা কো-অর্ডিনেটর তথা বিজেপি নেতা গৌতম রায় জানান তিনি যখন ওই ওয়ার্ডের কাউন্সিলর বা কো-অর্ডিনেটর ছিলেন তখন কান্দি পৌরসভার প্রশাসক ছিলেন অপূর্ব সরকার তাই কান্দি পৌরসভার 18টা ওয়ার্ডে কোথায় কি হচ্ছে সেটা তার জানা উচিত ছিল অপূর্ব সরকার তখন গৌতম রায়ের নেতা ছিলেন বলে গৌতম রায় মন্তব্য করেন তিনি আরো জানান এ বিষয়ে তাকে কেউ কোনো লিখিত বা মৌখিক অভিযোগ জানায়নি। তবে অবৈধভাবে পুকুর ভরাট করার পর থেকে রাস্তায় বর্ষার জল দাঁড়িয়ে থাকা ভোগান্তির শিকার যেমন হচ্ছে গ্রামবাসী তেমনি তৃণমূল বিজেপি রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে কান্দির রাজনীতির মানচিত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments