Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরমুর্শিদাবাদের পলসনডা পোস্ট অফিসে তালা মেরে বিক্ষোভ গ্রামবাসীদের।

মুর্শিদাবাদের পলসনডা পোস্ট অফিসে তালা মেরে বিক্ষোভ গ্রামবাসীদের।

পলসনডা পোস্ট অফিসে তালা মেরে বিক্ষোভ গ্রামবাসীদের। মুর্শিদাবাদ জেলার নবগ্রাম থানার পলসনডা পোস্ট অফিসে তালা মেরে বিক্ষোভ দেখালো গ্রামবাসী, গ্রামবাসীর অভিযোগ নির্দিষ্ট সময়ে প্রতিদিন অফিস না, অফিস না খোলায় সাধারণ মানুষকে অসুবিধার মধ্যে পড়তে হয় দূরদূরান্ত থেকে মানুষ এসে পোস্ট অফিসে নিজের কাজের কোনো সুরাহা না পেয়ে আবার ফিরে যেতে হয়।

এর আগেও বিক্ষোভের মুখে পড়তে হয় পোস্টমাস্টার কে, পোস্টমাস্টার কথা দিয়েছিল যে নির্দিষ্ট সময়ে এরপর থেকে অফিস খোলা হবে কিন্তু কে কার কথা শোনে এক সপ্তাহ নির্দিষ্ট সময়ে অফিস খোলার পর আবার শুরু হয় বেলা একটার সময় অফিস খোলা এতে গ্রামবাসীরা আক্রোশে ফেটে পড়েন এবং বিক্ষোভ শুরু করেন পোস্ট অফিসের স্টাফ দের অনুরোধে গ্রামবাসীরা এদিন বিক্ষোভ তুলে নেয় গ্রামবাসীদের বক্তব্য ভবিষ্যতে যদি এ ধরনের ঘটনা ঘটে তাহলে আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে যাব। ঘটনাস্থলে উপস্থিত হন নবগ্রাম ব্লক কংগ্রেসের পূর্ব জোনের সভাপতি ধীরেন্দ্রনাথ যাদবউনার পোস্ট অফিসের বিশেষ কাজ ছিল তিনিও এই অভিযোগ করেন।

তিনি এও জানান পলসন্ডা মরে নিজস্ব কোন পিন কোড পোস্ট অফিস ছিল না নবগ্রামের পিন কোড৭৪২১৮৪ ব্যবহার করে পোস্ট অফিস চলত পোস্ট অফিসের নতুন পিনকোড৭৪২২৩৮ যেটা হয়েছে সেটা প্রণব মুখার্জির হাত ধরেই করানো হয়েছে পোস্ট অফিসের সব রকম কাজ হওয়ার কথা সেখানে অনলাইন সুবিধা নেই বিভিন্ন মানুষকে দিনের-পর-দিন হয়রানি হয়ে ঘুরে যেতে হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments