Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeখবরমুর্শিদাবাদের নওদার মোহাম্মদপুরে বজ্রাঘাতে মৃত্যু একজনের।

মুর্শিদাবাদের নওদার মোহাম্মদপুরে বজ্রাঘাতে মৃত্যু একজনের।

গতদিন মুর্শিদাবাদ জেলার নওদা থানা অন্তর্গত মহম্মদপুর গ্রামে প্রচন্ড বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হয় এবং বজ্রাঘাতে মৃত্যু একজনের, মৃতের নাম, আবু বক্কার জমাদার। ঘটনাটি সোনা মাত্র সঙ্গে সঙ্গে ছুটে জান নওদার বিধায়িকা সাহিনা মমতাজ খান ও পঞ্চায়েত সমিতির সভাপতি বিশ্বজিৎ ঘোষ এবং পূর্ত কর্মাধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো মহাশয় ও এসডিও প্রভাত চ্যাটারজি মহাশয়।

 

তার এই অকাল প্রয়াণে গভীর ভাবে শোকাহত ,মর্মাহত, উনার আত্মার শান্তি কামনা ও পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান এবং
মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় রাজ্যের আপদকালীন পরিস্থিতি মোকাবেলা আর্থিক সহযোগিতা করেন। বিধায়িকা, OC নওদা প্রমূখ ব্যক্তিবর্গের উপস্থিতিতে নওদা ব্লকের মহম্মদপুর গ্ৰামে বজ্রাঘাতে মৃত আবু বক্কর জমাদার পরিবারের হাতে আর্থিক সহযোগিতার দু লক্ষ টাকা ও সমব্যথী প্রকল্পের দু’হাজার টাকা তুলে দেন এবং কৃষক বন্ধু প্রকল্পের আর্থিক সহযোগিতা যাহাতে দ্রুতপায় তার ব্যবস্থা করার নির্দেশও দেন। বিধায়িকা শাহিনা মমতাজ খান বলেন,

এটা প্রাকৃতিক দুর্যোগ, কারোরই হাতে থাকে না, প্রকৃতির খেয়াল খুশিতেই এই সমস্ত বজ্রবিদ্যুৎ ঝড়-বৃষ্টি সহ হয়ে থাকে, তবুও কোন দুস্থ মানুষের সঙ্গে এই ধরনের ঘটনা ঘটলে আমরা সর্বক্ষষণ তাদের পাশে আছি।

সমস্ত দুর্ঘটনায় অত্যন্ত দুঃখের ও কষ্টের সে প্রাকৃতিক হোক আর অন্যান্য দুর্ঘটনা হোক, বিষয়গুলি ভীষণ কষ্ট দায়ক হলেও করার কিছু নেই, তবুও সরকারি সহযোগিতায় যতটা পারি মানুষের সাহায্য করবো, মানুষের কষ্টের দিনে পাশে দাঁড়াবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments