Wednesday, February 8, 2023
spot_img
spot_img
Homeখবরমিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস সহ বিভিন্ন সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রচুর টাকা...

মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস সহ বিভিন্ন সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রচুর টাকা আত্মসাৎ করে প্রণয় পাল সহ তিন ব্যক্তি।

মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস সহ বিভিন্ন সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রচুর টাকা আত্মসাৎ করে প্রণয় পাল সহ দুই ব্যক্তি।

মুর্শিদাবাদ জেলার রেজিনগর থানার অন্তর্গত ঝিকরা গ্রামের বাসিন্দা অমিত মন্ডল সহ আরো ১৫ থেকে ২০ জনের কাছে থেকে মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিস সহ সরকারীর বিভিন্ন চাকরি দেওয়ার নাম করে লক্ষাদিক টাকা আত্মসাৎ এর অভিযোগ প্রণয় পাল সহ অসীম ঘোষ, উজ্জ্বল বিশ্বাস এবং সম্বল, ওরফে কালুর নামে। প্রণয় পালের বাড়ি, বর্ধমান জেলার আলামপুর এলাকায়, প্রণয় পালের বাবার নাম, প্রবীর পাল।
মিলিটারি ইঞ্জিনিয়ারিং সার্ভিসের কাজ দেওয়ার নাম করে ঝিকরার বাসিন্দা অনাদি মন্ডলের ছেলে অমিত মন্ডলের কাছ থেকে তিন লক্ষ দশ হাজার টাকা নেই।

আর্থিক কাঠামো দুর্বল পরিবারের ছেলে অমিত কাজ পাবার আশায় ধার করে টাকা দিয়েছিলেন, ধার করা টাকা খোয়া যাওয়ার পর অত্যন্ত সমস্যার মধ্যে অমিতের পরিবার, অমিতের বাবা অসুস্থ চিকিৎসা করার মতো আর্থিক কাঠামো নেই অমিতের, এখন এই করুণ পরিস্থিতিতে কি করবে অমিত কিছুই বুঝে উঠতে পারছে না, এই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় অভিযোগও করেছিল অমিত, কিন্তু সুরাহা মেলেনি কোথাও, শেষ বেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশনের জাতীয় কমিটির সদস্য প্রতাপ চুনারীর সঙ্গে যোগাযোগ করেন অমিত, বিষয়টি খতিয়ে দেখেন জাতীয় কমিটি সদস্য প্রতাপ চুনারী এবং তিনি আশ্বাস দেন যে এই অভিযোগ দিল্লি ন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন পর্যন্ত পৌঁছে এর একটা সুরাহা অবশ্যই করা হবে।

অমিত মন্ডল বলেন, এই মুহূর্তে বাবার চিকিৎসার জন্য টাকার খুব প্রয়োজন, তাই সংবাদ মাধ্যমের সাহায্য নিয়ে সরকারের দৃষ্টি আকর্ষণ করছি এবং বিষয়টি খতিয়ে দেখে অমি যেন আমার খোয়া যাওয়া টাকা যাতে ফেরত পাই সেই ব্যবস্থা যেন কারা হয় এই আবেদন সরকারি আধিকারিক থেকে শুরু করে এলাকার জনপ্রতিনিধিদের কাছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments