Thursday, March 28, 2024
spot_img
spot_img
Homeখবরমালদা জেলা তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনীর পূর্ণাঙ্গ কমিটি গঠন হলো।

মালদা জেলা তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনীর পূর্ণাঙ্গ কমিটি গঠন হলো।

মালদা জেলা তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনীর পূর্ণাঙ্গ কমিটি গঠন হলো।

জনস্বার্থে প্রচারিত

জয়দীপ মৈত্র দক্ষিণ দিনাজপুরঃ নির্বাচনের প্রাক্কালে একুশের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ময়দানে নামলো মালদা জেলা তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনী। এদিন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের জয় হিন্দ বাহিনীর জেলার পূর্ণাঙ্গ কমিটি ও জেলার প্রতিটি ব্লকের সভাপতি সহ সভাপতি এবং সাধারণ সম্পাদকের নাম প্রকাশিত হলো। ব্লকের পূর্ণাঙ্গ কমিটি খুব শীঘ্রই প্রকাশিত হবে বলে জানা গেছে দলের তরফ থেকে।

সকলকে শুভেচ্ছা ও জাতীয়তাবাদী অভিনন্দন জানিয়েছেন জয় হিন্দ বাহিনীর প্রধান মুখ তথা মালদা জেলার জয় হিন্দ বাহিনীর সভাপতি কৃষ্ণ দাস। তিনি বলেন, আশা করি সকলে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করে দলকে আরও শক্তিশালী করবে লড়াইয়ে মাঠে দেখা হবে বিরোধীদের সাথে খেলা হবে বলে জানান তিনি। এদিন উক্ত পূর্ণাঙ্গ কমিটি গঠনে উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেস জয় হিন্দ বাহিনীর নবনিযুক্ত সাধারণ সম্পাদক জিয়াউল মোমিন ও সাদামানিক হক(সাজু দেওয়ান) সহ আরো অন্যান্যরা।

দলীয় কার্যালয়ে মালদা জেলা তৃণমূল কংগ্রেসের আরো অন্যান্যরা উপস্থিত ছিলেন পাশাপাশি উপস্থিত কর্মী-সমর্থকদের উদ্দীপনা ছিলো চোখে পড়ার মতো।

বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেই তারা আগামী দিনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আদর্শকে পাথেয় করে ময়দানে নেমে মানুষের জন্য কাজ করবেন বলে জানা জয় হিন্দ বাহিনীর মালদা জেলা তৃণমূল সভাপতি কৃষ্ণ দাস। এদিন কার্যালয় জয় বাহিনীর কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments