Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeজেলামালদায় বসে ফোনের মাধ‍্যমে লক্ষ লক্ষ টাকার প্রতারণা করলেন এক গৃহশিক্ষক:-

মালদায় বসে ফোনের মাধ‍্যমে লক্ষ লক্ষ টাকার প্রতারণা করলেন এক গৃহশিক্ষক:-

এটিএম প্রতারণার ফাঁদে পা দিলেন পঞ্জাবের ব্যবসায়ী। প্রায় ২৪ লক্ষ টাকার প্রতারণা করেছেন মালদার এক যুবক। তাকে গ্রেফতার করে পঞ্জাব পুলিশ। মালদার ওই যুবকের পরিবারের দাবি তাকে ফাসানো হচ্ছে।

মালদায় বসে পঞ্জাবের এক ব‍্যক্তিকে প্রতারণার অভিযোগ ওঠে এক গৃহশিক্ষকের বিরুদ্ধে। গৃহশিক্ষক পঞ্জাব পুলিশের হাতে গ্রেফতার হয়। পুলিশ সূত্রে খবর, ২১ মে,ওই ব্যবসায়ী পঞ্জাবের পাঠানকোটে অভিযোগ দায়ের করেন ।

অভিযোগে বলা হয়, এটিএম কার্ড ব্লকের নাম করে, পাসওয়ার্ড জেনে তিন দফায় তুলে নেওয়া হয় ২৩ লক্ষ ৮০ হাজার টাকা।

জানা যায়, অনলাইনে মালদায় বেসরকারি ব্যাঙ্কের অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার হয়। শনিবার রাতে বামনগোলা থানার পুলিশকে সঙ্গে অভিযান চালায় পঞ্জাব পুলিশ।গ্রেফতার করা হয় গৃহশিক্ষক শুভঙ্কর ধরকে।

মালদা জেলা আদালতের আইনজীবি দেবজ্যোতি পাল জানিয়েছেন, প্রায় ২৪ লক্ষ টাকা অনলাইনের মাধ্যমে এটিএমের পিন জেনে তুলে নেওয়া হয়। পঞ্জাবে এ নিয়ে লিখিত অভিযোগ হয়। মালদা থেকে গ্রেফতার করে ট্রানজিট রিমান্ডে করে পঞ্জাবে নিয়ে গেছে অভিযুক্ত কে। প্রতারণার অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্তের পরিবার।

ধৃতের মা সীমা ধর জানিয়েছেন, ব্যাঙ্কের লোক বাড়িতে এসেছিল। কারণ ছেলের অ্যকাউন্টে টাকা ঢুকেছিল। তাকে কয়েকদিন আগে পুলিশ নিয়ে গেলেও ছেড়ে দেয়। কেউ ছেলেকে ফাঁসাচ্ছে মনে হয় । রবিবার ট্রানজিট রিমান্ডে ধৃতকে পঞ্জাবে নিয়ে যায় পুলিশ। এই চক্রে আর কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments