Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeদেশমালদার বৈষ্ণবনগরে এক ব‍্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। 

মালদার বৈষ্ণবনগরে এক ব‍্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। 

মালদার বৈষ্ণবনগরে এক ব‍্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। সূত্রের খবর, পাড়ার দুই প্রতিবেশীর মধ‍্যে বিবাদ চলছিল। অভিযুক্ত মাতাল হয়ে প্রতিবেশী পরিবারকে গালাগালি করে। ওই প্রতিবেশী পরিবারের এক ব‍্যক্তি প্রতিবাদ করায় তাকে কুপিয়ে খুন করে মত্ত ব‍্যক্তি। এই সংঘর্ষের কারণে দুই পরিবারের মোট ৪ জন আহত হন। তাদের মালদা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বৈষ্ণবনগর থানার পুলিশ। এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি।

মৃতের নাম ইন্দ্রজিৎ ঘোষ। বয়স ২৮। অভিযুক্তের নাম ধীরাজ মণ্ডল। মত্ত অবস্থায় বৃহস্পতিবার ধীরাজ ইন্দ্রজিৎ এর পরিবারকে গালাগালি করে , বৃহস্পতিবার রাতে ঝামেলা কিছুটা মিটে গেলেও শুক্রবার আবার দুই পরিবারের মধ‍্যে সংঘর্ষ শুরু হয়। মৃতের পরিবারের অভিযোগ, তারপরেই ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়। তারপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হল না। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

মৃতের পরিবার এমন ঘটনার জন‍্য অভিযুক্তের পরিবারের শাস্তির দাবি জানিয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নামে। কিন্তু ঘটনা ঘটার পর থেকেই অভিযুক্ত এবং তাঁর পরিবারের লোকেরা পলাতক। জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, অভিযুক্তদের খোঁজ চলছে। মৃতের পরিবারের দাবি, এই প্রথম নয়, আগেও একই ঘটনায় প্রতিবাদ করায় জুটেছে মারধর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments