Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeদেশমাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিগ বস খ্যাত অভিনেতা

মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিগ বস খ্যাত অভিনেতা

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০। বৃহস্পতিবার মুম্বইয়ের হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিগ বস জয়ী সিদ্ধার্থ।

জানা গিয়েছে, বুধবার রাতে রোজকার মতো ওষুধ খেয়ে ঘুমতে যান সিদ্ধার্থ শুক্লা। রাতেই ঘুমের মধ্যে অভিনেতা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০। বৃহস্পতিবার মুম্বইয়ের হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিগ বস জয়ী সিদ্ধার্থ।

১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বইয়ে জন্মগ্রহণ করেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। মুম্বইয়ের জেভিয়ার্স স্কুল থেকে পড়াশুনো শেষ করে, ইন্টেরিয়র ডিজাইনিং নিয়ে প্রথমে কেরিয়ার শুরু করেন সিদ্ধার্থ। তবে অভিনেতা হওয়ার ইচ্ছেটা সিদ্ধার্থের ছিল প্রথম থেকেই। সুপুরুষ হওয়ার জন্য, কিশোর বয়স থেকেই অল্প স্বল্প মডেলিংও করেছেন সিদ্ধার্থ। আর সেই সূত্রেই টেলি ধারাবাহিকে আসা।

‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’ ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে।

বিগ বসের সিজন ১৩ তে এসেই সবার নজর কেড়ে নেন সিদ্ধার্থ। প্রথম থেকেই দর্শকদের সিদ্ধার্থ বুঝিয়ে দিয়েছিলেন এই শোতে তিনিই সেরা। বিগ বস জেতার পর রাতারাতি সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তাও তিনগুণ বেড়ে যায়। শোনা গিয়েছিল সিদ্ধার্থের হাতে নতুন কাজের প্রচুর অফারও চলে আসে। তবে বিগবস জিতে নেওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে নিজের মতো করে সময় কাটিয়ে ছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল’ শোতেই শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে। সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে।হৃদরোগ আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন চিকিত্‍সকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments