Sunday, November 27, 2022
spot_img
spot_img
Homeখবরমন্দির নিয়ে বিবাদের জের, জগদ্দলের নতুনগ্রামে গুলিবিদ্ধ কিশোর, অভিযুক্তরা বেপাত্তা।

মন্দির নিয়ে বিবাদের জের, জগদ্দলের নতুনগ্রামে গুলিবিদ্ধ কিশোর, অভিযুক্তরা বেপাত্তা।

মন্দির নিয়ে বিবাদের জের, জগদ্দলের নতুনগ্রামে গুলিবিদ্ধ কিশোর, অভিযুক্তরা বেপাত্তা।

মন্দির নিয়ে বিবাদের জেরে বেশ কয়েক রাউন্ড গুলি চলল মঙ্গলবার রাতে জগদ্দলের নতুনগ্রাম রায় পাড়ায়। গুলিবিদ্ধ কিশোর স্বরাজ রায় ওরফে কুটুর অবস্থা আশঙ্কাজনক। জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা শেফালী রায় মৃত্যুর আগে মনসা মন্দিরটি জনগণের উদ্দেশ্যে লিখে দিয়ে গেছেন।

অভিযোগ, ওই মন্দিরের পিছনে একটি ঘরে পাড়ার কিছু যুবক এবং বহিরাগতেরা এসে নিত্যদিন মদ-গাজার ঠেক বসায়। স্থানীয় মানুষজন ইদানিং সিদ্ধান্ত নিয়েছেন মন্দির ভেঙে বড় করা হবে। মঙ্গলবার দুপুরে নতুন করে মন্দির গড়ার জন্য বালি ফেলা হয়। এতেই ক্ষেপে ওঠে নেশাখোরেরা। অভিযোগ, ওইদিন সন্ধেতে নেশাখোররা গালিগালাজ করে পাড়ার লোকজনদের।

খাওয়া দাওয়া সেরে ১৪ বছরের স্বরাজ রায় ওরফে কুটু বাইরে বেরিয়ে বিড়িতে সুখটান দিতেই চারটে বাইকে চেপে নেশাখোরেরা সেখানে হাজির হয়। পালাতে গিয়ে পড়ে যায় স্বরাজ। ওকে তুলে পরপর পাঁচটি গুলি চালায় দুষ্কৃতীরা।

একটি গুলি ডানদিকের বুকের পাশে, আরেকটি গুলি ডান হাতে লাগে। স্বরাজকে সংকটজনক অবস্থায় কল্যানির জে এন এম হাসপাতাল থেকে কলকাতার আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনায় ক্ষুব্ধ রায় পাড়ার বাসিন্দারা অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments