Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeরাজ্যমন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pande) দীর্ঘদিন ধরেই অসুস্থ, ক্রেতা সুরক্ষা দপ্তরের দায়িত্বে...

মন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pande) দীর্ঘদিন ধরেই অসুস্থ, ক্রেতা সুরক্ষা দপ্তরের দায়িত্বে এলেন সুব্রত মুখোপাধ্যায়।

রাজ্য সাময়িকভাবে মন্ত্রিত্বের দায়িত্ব বদল। ক্রেতা সুরক্ষা দপ্তরের মন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pande) দীর্ঘদিন ধরেই অসুস্থ। এই দপ্তরের কাজকর্ম যাতে ব্যাহত না হয়, তার জন্য এবার ক্রেতা সুরক্ষার দায়িত্ব দেওয়া হল মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে।

নবান্ন সূত্রে খবর, পঞ্চায়েত ছাড়াও বর্তমানে সুব্রত মুখোপাধ্যায়ের হাতে রয়েছে পাবলিক এন্টারপ্রাইজ অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিকন্সট্রাকশনের মতো দপ্তর।

এবার তার সঙ্গে যুক্ত হল ক্রেতা সুরক্ষা দপ্তরও। তবে সাধন পাণ্ডে দপ্তরবিহীন মন্ত্রী হিসাবে থাকছেন বলেই জানা গিয়েছে।

উল্লেখ্য, গত এপ্রিলের শেষ সপ্তাহে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। ২১ এপ্রিল তিনি করোনার টিকা (Corona Vaccine) নিয়েছিলেন। ২২ এপ্রিল সকাল থেকেই শ্বাসকষ্ট বাড়ে প্রবীণ নেতার। সে সময় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই হাসপাতাল থেকে বাড়িতে ফিরে এসেছিলেন তিনি। সে সময় বাড়িতেই তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছিল। তিন মাস কাটতে না কাটতেই ফের শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন পরিবারের লোকেরা। এর আগে একবার স্ত্রী করোনা (CoronaVirus) পজিটিভ হওয়ায় নিজেই হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন সাধন পাণ্ডে। সেই সঙ্গে নিয়মমাফিক কলকাতা পুরসভার (KMC) স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে কোভিড পরীক্ষাও করিয়েছিলেন। সেসময় তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছিল।

গত মাসে আবার গুরুতর অসুস্থ হলে হাসপাতালে ভরতি করতে হয়েছিল মানিকতলার তৃণমূল বিধায়ককে। প্রবল কাশির পাশাপাশি ফুসফুসে গভীর সংক্রমণ রয়েছে বলে জানিয়ে ছিলেন চিকিত্‍সকরা। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল হলেও আপাতত তাঁকে বিশ্রামে থাকতে হবে। সেই কারণেই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে (Subrata Mukherjee) ক্রেতা সুরক্ষা দপ্তরের দায়িত্ব দেওয়া হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments