Sunday, November 27, 2022
spot_img
spot_img
Homeপশ্চিমবঙ্গমন্ত্রীর সই নকল করে চাকরির সুপারিশ পত্র:-

মন্ত্রীর সই নকল করে চাকরির সুপারিশ পত্র:-

ভুয়ো সরকারি আধিকারিক, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পর এ বার মন্ত্রীর নামে ভুয়া সুপারিশ পত্র নিয়ে হইচই পড়েছে। এবার রাজ্যের মন্ত্রীর নাম ব্যবহার করে সরকারি দফতরে চাকরি পাইয়ে দেওয়ার জন্য সুপারিশ পত্র। মালদহের মোথাবাড়ি কেন্দ্রের তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন এবং সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনের লেটারহেড এবং সই জাল করে মালদহে জনস্বাস্থ্য ও কারিগরি দফতরে নিয়োগের সুপারিশ পত্র সামনে এসেছে। এই ঘটনায় ইতিমধ্যেই কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করেছেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন ও সেচ দফতরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন।

মালদহের কালিয়াচকের আলিনগর পঞ্চায়েতের জোতপরম এলাকার এক যুবকের নাম করে নিয়োগের জন্য জনস্বাস্থ্য কারিগরি দফতরের মেকানিক্যাল বিভাগের নির্বাহী বাস্তুকারের নামে লেখা একটি সুপারিশ পত্র মিলেছে। আবার রয়েছে বিধায়কের সীলমোহর। সেই সুপারিশে লেখা রয়েছে, ওই যুবক দরিদ্র। তিনি মন্ত্রীর বিশেষ ঘনিষ্ঠ । তাই তাকে যেন জনস্বাস্থ্য ও কারিগরি দফতরের যে কোনও কাজে নিয়োগ করা হয়।

ভুয়ো সুপারিশপত্রের বিষয়টি সামনে আসতেই তৎপর হন রাজ্যের মন্ত্রী। নির্বাহী বাস্তুকারের সঙ্গে তিনি যোগাযোগ করেন । মন্ত্রীর দাবি, ওই সুপারিশপত্র নকল । তিনি এই ধরনের কোনও সুপারিশ পত্র লেখেননি কোথাও । লেটারহেডে এই ধরনের সুপারিশ লেখার কোনো প্রশ্নই ওঠে না। মন্ত্রীর দাবি ওই সুপারিশপত্রের সই এবং লেটারহেড নকল করা হয়েছে ।

এ বিষয়ে সোমবার মালদহের কালিয়াচক থানায় অভিযোগ দায়ের করেন তিনি। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে মালদহ থানার পুলিশ। যার। নামে সুপারিশ পত্র মিলেছে তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ ।

এই ঘটনায় মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, ‘অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করবে পুলিশ। অভিযোগ গুরুতর। খতিয়ে দেখা হচ্ছে।’

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments