Friday, July 12, 2024
spot_img
spot_img
Homeখবরমন্ত্রিসভায় রদবদল, দফতর হারালেন বাবুল সুপ্রিয়, নতুন দায়িত্বে কারা ?

মন্ত্রিসভায় রদবদল, দফতর হারালেন বাবুল সুপ্রিয়, নতুন দায়িত্বে কারা ?

মন্ত্রিসভায় রদবদল, দফতর হারালেন বাবুল; নতুন দায়িত্বে কারা ?

গত কয়েকদিন ধরেই এনিয়ে জল্পনাটা চলছিল। আর অবশেষে সত্যি হল সেই জল্পনা। পর্যটন দফতরের মন্ত্রীত্ব গেল বাবুল সুপ্রিয়র। সেই জায়গায় পর্যটন দফতরে দায়িত্ব পাচ্ছেন ইন্দ্রনীল সেন। সোমবার মন্ত্রিসভায় একাধিক রদবদল করা হয়েছে, এমনটাই নবান্ন সূত্রে খবর। যদিও এনিয়ে এখনও বিজ্ঞপ্তি জারি হয়নি। বর্তমানে তিনি তথ্যসংস্কৃতি দপ্তরের মন্ত্রিত্ব সামলাচ্ছেন ইন্দ্রনীল সেন। এবার তাঁর দায়িত্ব আরও বাড়ছে বলে খবর। শুধুমাত্র তথ্যপ্রযুক্তি ও অচিরাচরিত শক্তি দপ্তরের মন্ত্রী থাকবেন বাবুল সুপ্রিয়। পদবদল হয়েছে অরূপ রায়েরও, আরও দায়িত্ব বাড়তে চলেছে জ্যোতিপ্রিয় মল্লিক এবং প্রদীপ মজুমদারের।

অরূপ রায় পাচ্ছেন খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের দায়িত্ব। তাঁর হাতছাড়া হচ্ছে সমবায় দপ্তরটি। সংশ্লিষ্ট দপ্তরের দায়িত্ব পাচ্ছেন প্রদীপ মজুমদার। এতদিন পঞ্চয়েত দপ্তরের দায়িত্ব সামলাচ্ছিলেন তিনি, এবার তাঁর দায়িত্ব আরও বাড়তে চলেছে। দায়িত্ব বাড়তে চলেছে মন্ত্রিসভার আরও এক মন্ত্রীর, জ্যোতিপ্রিয় মল্লিক, এতদিন তিনি বনদপ্তরের মন্ত্রী ছিলেন। এবার তাঁকে শিল্প পুনর্গঠন দপ্তরও সামলাতে হতে পারে।

দায়িত্ব কমতেই এক্স হ্যান্ডেলে (ট্যুইটার) দীর্ঘ পোস্ট করেন বাবুল সুপ্রিয়, লেখেন, এমন একটি পার্টিতে যেখানে আপনি আপনার সুপ্রিমোর কাছে নিজেকে প্রকাশ করতে পারেন, আপনি আনন্দের সঙ্গে এবং আন্তরিকভাবে যে কোনও নতুন দফতরে ‘রিনিউড এনার্জি’ নিয়ে কাজ করতে পারেন এবং সেটি হল ‘নতুন ও পুনর্নবীকরণযোগ্য শক্তি মন্ত্রণালয়’, এর থেকে ভাল হতে পারে না।

এরপরই মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বাবুল লেখেন, ”আইটি ও ইলেকট্রনিক্স দফতর ছাড়াও আধুনিক বিশ্বের আরেকটি অত্যন্ত ভবিষ্যতসম্পন্ন দফতরে আমাকে দায়িত্ব দেওয়ার জন্য তাঁর প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা।”

আপনার এলাকায় ঘটে যাওয়া ঘটনা, আমাদের হোয়াটসঅ্যাপ নাম্বারে পাঠিয়ে দিন:- 9434674111
আপনার এলাকায় ঘটে যাওয়া ঘটনা, আমাদের হোয়াটসঅ্যাপ নাম্বারে পাঠিয়ে দিন:- 9434674111

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments