Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরমধুপুর কুঠিপাড়া ভাতৃ সংঘের পক্ষ থেকে এক বিরাট ভলিবল প্রতিযোগিতা ও সাংস্কৃতিক...

মধুপুর কুঠিপাড়া ভাতৃ সংঘের পক্ষ থেকে এক বিরাট ভলিবল প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

PC News বাংলা:- এই মহামারী করোনার প্রকোপে মানুষ ঘরবন্দি থেকে বড়ই একরত্তি হয়ে পড়েছে। খেলাধুলো অনেক দিনই বন্ধ, তাই এরইমধ্যে ভলিবল প্রেমীকদের উদ্যোগে এক বিরাট ভলিবল ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মধুপুর কুঠিপাড়া ভাতৃ সংঘের সদস্যদের উদ্যোগে এক বিরাট ভলিবল প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

স্থানঃ- মধুপুর, কুঠিপাড়া, নওদা, মুর্শিদাবাদ।

বিশিষ্ট ক্রীড়াবিদ মরহূম রাহুল শেখ, বিশিষ্ট সমাজসেবী মুকুন্দ বিশ্বাস এবং বাসন্তী বিশ্বাস আজ আর আমাদের মধ্যে নেই, উনাদের আত্মার শান্তি কামনার জন্য, মুর্শিদাবাদ জেলার নওদা থানার অন্তর্গত মধুপুর কুঠিপাড়াই, মধুপুর কুটিপাড়া ভাতৃ সংঘের পক্ষ থেকে, আগামী 17 জানুয়ারি 2021 ( রবিবার) ম্যারাথন দৌড় ও নওদা কৃষক বাজার সংলগ্ন ভলিবল ময়দানে একটি স্মৃতিকাপ ভলিবল প্রতিযোগিতার আয়োজন করাস্মৃতিকা

এবং 18 ই জানুয়ারি 2021 (সোমবার) সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত ভলিবল প্রতিযোগিতার ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আপনাদের উপস্থিতি ও সহযোগিতা আন্তরিক ভাবে কামনা করেছেন মধুপুর কুটিপাড়া ভাতৃ সংঘের সদস্যবৃন্দরা।

জনস্বার্থে বিজ্ঞাপন

17 ই জানুয়ারি 2021 রবিবার- সকাল সাতটা বেজে ত্রিশ মিনিটে 5 কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা সাধারণের জন্য। স্থান ঘোলডুবা বাস স্ট্যান্ড হইতে আমতলা কৃষক বাজার পর্যন্ত, সকাল এগারোটা থেকে এক দিবসীয় ভলিবল প্রতিযোগিতা।

18 ই জানুয়ারি 2021 সোমবার- সকাল দশটার সময়, অঙ্কন প্রতিযোগিতা, বিষয়:- বিভাগ ক – (17 থেকে 15 বছর) যেমন খুশি তেমন আঁকো। বিভাগ খ – 16 (থেকে 25 বছর) পরিবেশ বিষয়ক।

দুপুর দুটোর সময় কলা-গাছে-ওঠা-প্রতিযোগিতা। বিকেল তিনটের সময়, গোল বল মারো( শুধুমাত্র সদস্যদের জন্য) বিকেল চারটার সময়, কবিতা আবৃত্তি, বিষয় বিভাগ :- ক – সুকুমার রায়ের যেকোনো কবিতা। বিভাগ গ – কাজী নজরুল ইসলামের যেকোনো কবিতা।

সন্ধ্যা পাঁচটার সময়, কুইজ প্রতিযোগিতা,  সন্ধ্যা ছটার সময়, মোমবাতি প্রজ্জ্বলন(শুধুমাত্র মহিলাদের জন্য)।

সন্ধ্যা সাতটার সময়, পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য এবং প্রতিযোগিতার সম্বন্ধে বিশদ জানতে, যোগাযোগ করুন: 8926709181 & 9083227566 & 8001287836 & 8250555400

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments