Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরমধুচক্র নিয়ন্ত্রণ করতে পুলিশ প্রশাসনকে আরো সক্রিয় দেখতে চাই- প্রতাপ চুনারী।

মধুচক্র নিয়ন্ত্রণ করতে পুলিশ প্রশাসনকে আরো সক্রিয় দেখতে চাই- প্রতাপ চুনারী।

মুর্শিদাবাদ জেলা রঘুনাথগঞ্জ থানার বাজার পাড়া গঙ্গাধার এলাকায় একটি বাড়ি থেকে মধুচক্র চালানোর অপরাধে তিন মহিলা ও দুই পুরুষকে আটক করে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

জনস্বার্থে প্রচারিত

গোপন সূত্রে খবর পেয়ে তারা একটি বাড়িতে হানা দেয় এবং সেখান থেকে আটক করা হয় তিন মহিলাসহ দুই পুরুষকে। মধুচক্র চালানোর অপরাধে বাড়ির মালিককেউ আটক করা হয়েছে। বাড়ির ভেতরেই বাড়ির নিচে তৈরি করা হয়েছিল সুরঙ্গ এবং তার ভেতরে করা হয়েছিল ঘর সেখানেই এই ধরনের কাজকর্ম করত বলে জানা গিয়েছে।

এনটিভি ডাবলু বি সংবাদ মাধ্যমের সাহায্যে খবর পেয়ে, এস এস হিউম্যান রাইটস ফাউন্ডেশনের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সদস্য শ্রী প্রতাপ চুনারী বলেন, যুব সমাজ ধ্বংসের মুখে, এই মুহূর্তে এই সমস্ত কুকর্ম নিয়ন্ত্রণ করতে না পারলে, আগামী দিনে যুব সমাজকে ধরে রাখা যাবে না। এই ধরনের ঘটনা বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় ইদানিং অত্যন্ত পরিমাণে শোনা যাচ্ছে, পুলিশ প্রশাসনের কাছে একান্ত অনুরোধ, এই সমস্ত দিক গুলো আরো কঠোরভাবে নজর রাখতে হবে এবং মধুচক্র নিয়ন্ত্রণে আনতে হলে, মধুচক্রের সঙ্গে জড়িতদের অত্যন্ত কঠিন শাস্তির ব্যবস্থা করতে হবে। আমাদের সংগঠনের পক্ষ থেকে মুর্শিদাবাদ জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করি।

যুবসমাজ রক্ষা করার জন্য, মধুচক্র নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রশাসনকে আরও সক্রিয় ভূমিকায় দেখতে চাই।

এস এস হিউম্যান রাইটস ফাউন্ডেশনের সর্বভারতীয় সভানেত্রী, সঙ্গীতা চক্রবর্তীর নেতৃত্বে আমাদের সংগঠন সব রকম ভাবে সব দিকেই নজর রাখছে, এই সমস্ত কুকর্ম নিয়ন্ত্রণে আনতে আমরাও দায়িত্ব বদ্ধ। পুলিশ প্রশাসনকে সাহায্য করতে ও অপকর্ম নিয়ন্ত্রণ করতে আমাদের সংগঠনের পদাধিকারী থেকে শুরু করে সদস্যগণ সকলেই সর্বক্ষণ প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments