Sunday, November 27, 2022
spot_img
spot_img
Homeখবরভাইজানের একমাত্র বোনকে ভালবাসার গল্প, আসছে "সঙ্গী ফিল্মে...

ভাইজানের একমাত্র বোনকে ভালবাসার গল্প, আসছে “সঙ্গী ফিল্মে…

সঙ্গী ফিল্মসের প্রযোজনায় নতুন শর্ট ফিল্ম আসছে খুব তাড়াতাড়ি, ছবির নাম “ভাইজান” এই সিনেমায় অভিনয় করেছেন, বুখারী বিশ্বাস এবং সানন্দা সরকার ,প্রভাত দাস, সোহেল শেখ সহ আরো অনেকেই।

মহামারী করোনার প্রকোপে শুটিংয়ের কাজ অনেকটাই থমথমে হয়েছিল, বিধি নিষেধ শিথিল হওয়ার পরেই শুটিংয়ের কাজ শুরু হয়েছে, তবে আর বেশি দেরি নয়, এই চলতি মাসের 14 তারিখে ঠিক সন্ধে ছটায় মুক্তি পেতে চলেছে এই “ভাইজান” সিনেমাটি।

এই সিনেমার অভিনেতাদের বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন, মুর্শিদাবাদ জেলার গৌরব এবং জেলার ভূমি পুত্র, অভিনেতা রোহান গামা মীর ও নিউটন বিশ্বাস। এই সিনেমাটিতে ভাইবোনের পবিত্র ভালোবাসা সম্পর্কের এক করুণ চিত্র তুলে ধরা হয়েছে ও একমাত্র বোনকে ভালোবাসার পরিনিতি কি হয় সেটিও তুলে ধরা হয়েছে।

ছবির ডিরেক্টর বুখারী বিশ্বাসের সঙ্গে কথা বলে জানা যায়, এই ছবিটি সপরিবারে দেখার মত একটা খুবই সুন্দর ভাইবোনের পবিত্র ভালোবাসার এবং একমাত্র বোনকে ভালোবাসার প্রতিফলন তুলে ধরা হয়েছে। বুখারী বাবু এও বলেন, ছবিটি খুব সুন্দর হবে, আশা রাখছি আপনারা সকলেই দেখবেন।  এই ভাইজান সিনেমাটি দেখতে হলে সঙ্গী ফিল্ম Songi Films ইউটিউব চ্যানেলে চোখ রাখুন, আগামী বুধবার ঠিক সন্ধে ছটায় 14/07/2021 06PM

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments