Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeখবরভয়ঙ্কর এক ঘটনা, এক পরিবারে বিছানার বালিশের মধ্যেই কালাচ সাপ।

ভয়ঙ্কর এক ঘটনা, এক পরিবারে বিছানার বালিশের মধ্যেই কালাচ সাপ।

নদীয়ার শান্তিপুর ব্লকে এক পরিবারে বিছানার বালিশের মধ্যেই কালাচ সাপ! অবশেষে উদ্ধার।

আবারো গৃহস্থ বাড়ির ঘরের ভেতরে বিষাক্ত কালাচ আতঙ্কে গোটা পরিবার। উদ্ধারকারীর বেশ খানিকটা সময়ের চেষ্টায় উদ্ধার বিষাক্ত কালাচ সাপটি, স্বস্তি পরিবারের। ঘটনাটি শান্তিপুর ব্লকের বেলঘড়িয়া দু’নম্বর পঞ্চায়েতের অন্তর্গত মঠপাড়া এলাকায়। জানা যায় ওই এলাকার বাসিন্দা উত্তম বিশ্বাসের বাড়িতে রবিবার রাত দশটা নাগাদ ঘরের ভেতরে উত্তম বিশ্বাসের ছোট মেয়ে পড়াশোনা করছিল।

এরপর বিছানা করে মশারি টাঙ্গানোর সময় ঘরের কোনায় ওই বিষাক্ত কালাচ সাপটিকে নজরেপড়ে। সাপটি দেখামাত্রই মেয়ে আতঙ্কে ঘর ছেড়ে বেরিয়ে চেঁচামেচি শুরু করে বাবা উত্তম বিশ্বাস ঘরে ঢুকে দেখে ওই বিষাক্ত কালাচ সাপটি বিছানার পাশেই রয়েছে। তড়িঘড়ি ফোন করে বনদপ্তরে বনদপ্তর এর ফোন সুইচ অফ থাকায় তারা ফোন করে স্থানীয় বন্যপ্রাণী উদ্ধারকারী অনুপম সাহাকে। ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী অনুপম সাহা তিরিশ মিনিটের মিনিটের প্রচেষ্টায় অবশেষে উদ্ধার হয় ওই বিষাক্ত কালাচ সাপটি।

এ বিষয়ে অনুপম সাহা জানান, বিষাক্ত কালাচ সাপ বেশিরভাগ রাতের বেলাতেই দেখা যায় এইসাপ কোন মানুষকে কামড়ালে তার জ্বালা-যন্ত্রণা বোঝা সম্ভব নয়। খুবই বিষাক্ত সাপ, প্রত্যেক গৃহস্থ বাড়ির সদস্যদের উচিত রাতের বেলা অন্ধকার জায়গায় আলো ব্যবহার করা ঘুমানোর আগে অবশ্যই মশারী টাঙ্গিয়ে শোয়া উচিত। অনুপম সাহা এও জানান সাপ টিকে উদ্ধার করা সম্ভব হয়েছে এখন শান্তিপুর বাহাদুরপুর পলাশ গাছী বিট অফিসের এর হাতে তুলে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments