Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeরাজনীতিভবানীপুরের উপনির্বাচনে প্রার্থী হিসাবে আজ, শুক্রবার মনোনয়নপত্র জমা মমতার

ভবানীপুরের উপনির্বাচনে প্রার্থী হিসাবে আজ, শুক্রবার মনোনয়নপত্র জমা মমতার

আজ গণেশ চতুর্থী। দিনক্ষণ মেনে দুপুরে মনোনয়ন জমা দিতে যাবেন মমতা। করোনা-বিধি অনুযায়ী, তাঁর সঙ্গে প্রয়োজনীয় লোকেরা ছাড়া কেউ থাকবেন না। এই কেন্দ্রে এখনও দলের প্রার্থীর নাম জানাতে পারেনি বিজেপি। দলীয় সূত্রে খবর, ভবানীপুরের সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনটি নাম ইতিমধ্যেই দলের সর্বভারতীয় নেতৃত্বের কাছে পাঠিয়ে দিয়েছেন রাজ্য নেতৃত্ব। বিজেপির সংসদীয় বোর্ডের বৈঠকে তা নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার পরই প্রার্থীর নাম ঘোষণা করা হবে।

ভবানীপুরের উপনির্বাচনে প্রার্থী হিসাবে আজ, শুক্রবার মনোনয়নপত্র জমা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এ দিকে বৃহস্পতিবার পর্যন্ত দলীয় প্রার্থীর নাম ঘোষণা করতে পারেনি কেন্দ্রীয় বিজেপি। কংগ্রেস হাইকমান্ড আগেই জানিয়েছে, তারা প্রার্থী দেবে না। তবে বামফ্রন্টের প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে সিপিএম।

প্রার্থী বাছাইয়ে পিছিয়ে পড়ার কথা অবশ্য মানতে চাননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি এ দিন বলেন, ”লোকসভা ভোটে তৃণমূল আগে প্রার্থী দিয়েছিল। নন্দীগ্রামেও ওরাই আগে প্রার্থী দিয়েছিল। কী হল? ফল তো দেখে নিয়েছেন।”

পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ”২১৩ জন বিধায়ককে মানুষ জিতিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী চেয়ে। এই বার্তা বুঝতে হবে বিজেপিকে। তা ছাড়া নন্দীগ্রামে কী করে কী হয়েছে, তা আদালতের বিচারাধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments