Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরভক্তশূন‍্য পুরীর রথ উৎসব! টুইটারে শুভেচ্ছা জানালেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়:-

ভক্তশূন‍্য পুরীর রথ উৎসব! টুইটারে শুভেচ্ছা জানালেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়:-

করোনায় রথ উৎসব যেন কত স্ম্রিয়মান হয়ে গিয়েছে। সেই ভিড়, সেই জৌলুস আজ রথ উৎসবে নেই, পুরোটাই শুন‍্য।পুরীর রথযাত্রায় নেই কোনো ভক্ত। মাহেশের রথযাত্রা এবারে স্থগিত। ইস্কনের রথ গাড়িতেই সফর করবে। গুজরাতে সকাল সকাল রথ যাত্রার সূচনা করেছেন মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। গতকাল সেখানে পৌঁছেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জগন্নাথ মন্দিরে গতকাল রাতেই আরতি করেছেন। এদিকে সকাল সকাল রাজ্যবাসীকে রথ যাত্রার শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এবারে পুরীর রথযাত্রায় অংশগ্রহণ করতে পারবেন তারাই যেসব সেবায়তেরা টিকা নিয়েছেন এবং যেসব মানুষ টিকা নিয়েছেন ।
গতকাল রাত থেকেই পুরীতে কার্ফু জারি করা হয়েছে। কারণ করোনা সংক্রমণ যাতে ছড়িয়ে না পড়ে । কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা।

করোনার জন‍্য বন্ধ মাহেশের রথ। তবে সকাল থেকে মন্দিরে পুজো হচ্ছে। ভক্তরা পূজা দিচ্ছেন। কিন্তু রথ যাত্রা হচ্ছে না।ইস্কন কর্তৃপক্ষ জানিয়েছে রথের বদলে গাড়িতে করে বিগ্রহ নিয়ে যাওয়া হবে বলে।

সকালেই রাজ্যবাসীকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রথ যাত্রার শুভেচ্ছা জানিয়েছেন । টুইটে মুখ্যমন্ত্রী লিখেছেন রথ যাত্রার এই শুভদিন মঙ্গলময় হোক। সকলকে রথ যাত্রার শুভেচ্ছা জানাই। অন্যান্যবার কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইস্কনের রথ যাত্রায় অংশ নেন । কিন্তু করোনার কারণে গত বছর থেকেই তা স্থগিত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments