Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরবেশ কয়েকমাসের অক্লান্ত পরিশ্রম ও প্রয়াস শেষপর্যন্ত সফল হলো।

বেশ কয়েকমাসের অক্লান্ত পরিশ্রম ও প্রয়াস শেষপর্যন্ত সফল হলো।

কেশপুরের জগন্নাথপুর গ্রামে প্রথমবার রক্তদান শিবির কেশপুর রক্তদান শিবির আয়োজন করার বেশ কয়েকমাসের অক্লান্ত পরিশ্রম ও প্রয়াস শেষপর্যন্ত সফল হলো।

রক্তদান আন্দোলনের উদীয়মান তরুণ কর্মী মুস্তাফিজুর রহমানের দীর্ঘ কয়েক মাসের চেষ্টার রবিবার পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের জগন্নাথপুর গ্রামে জগন্নাথপুর নজরুল স্মৃতি সংঘের পরিচালনায় এবং কেশপুর ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের সহযোগিতায় প্রথম বারের জন্য অনুষ্ঠিত হলো রক্তদান শিবির। রবিবারের এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন মেদিনীপুর ডিস্ট্রিক্ট ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরামের চেয়ারম্যান অসীম ধর,কেশপুর ব্লক ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামের উদ্যোক্তা ও নবনিযুক্ত সম্পাদক ফাকরুদ্দিন মল্লিক, বিশিষ্ট সমাজকর্মী সুনীতা রায়, বিশিষ্ট শিক্ষক ও চিত্রশিল্পী নরসিংহ দাস, কেশপুর ব্লকের ইঞ্জিনিয়ার তুহিন কুমার ঘোষ,রক্তদান আন্দোলনের কর্মী জাহির মল্লিক, নাসরিন কৌসর,সমাজসেবী লিয়াকৎ আলি, সমাজসেবী শেখ ইয়াসিন আলী, নজরুল স্মৃতি সংঘের সভাপতি আলী আসন প্রমুখ।

এছাড়াও ছিলেন নজরুল স্মৃতি সংঘের অন্যান্য কর্মকতা ও সদস্যরা।এদিনের শিবিরে ছজন মহিলা সহ মোট কুড়ি জন রক্তদান করেন। রক্তসংগ্রহ করেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল ব্লাডব্যাংক কর্তৃপক্ষ। সকলের সহযোগিতায় শিবির সফল আয়োযোকদের পক্ষে মুস্তাফিজুর রহমান সমস্ত রক্তদাতা,অতিথি ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানিয়েছেন।এই শিবির সফল করতে বিগত কয়েকদিন জোরদার প্রচার চালানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments