Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরবিস্ফোরক মন্তব্য রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর।

বিস্ফোরক মন্তব্য রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর।

দলীয় প্রার্থীর হয়ে প্রচারে এসে মালদার ইংরেজবাজার বিস্ফোরক মন্তব্য রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর। ইংলিশ বাজারের সদরঘাট এলাকায় দলীয় প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনের সভা করেন তিনি। সভায় বক্তব্য রাখার সময় তিনি বলেন, যারা এখন শুয়ে আছে তারা যদি উঠে দাঁড়িয়ে খেলা দেখানোর চেষ্টা করে তাহলে এমন অবস্থা হবে 29 তারিখের পরে খেলা তো দূরের কথা সোজা হয়ে দাঁড়ানোর ক্ষমতা থাকবে না। তার প্রমাণ আমাদের সুরক্ষা বল দেবে।

কারণ তাদের কাজ সুষ্ঠুভাবে ভোট করানো। পঞ্চায়েত নির্বাচনে 100 জন বিজেপি কর্মী খুন হয়েছিল। সেই রকম কোন করার কথা ওরা ভাবছে। চাইছে পঞ্চায়েত স্টাইলে ভোট হোক। পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনের মতো ভোট হবে না এই গ্যারান্টি আমি আপনাদের দিচ্ছি। শীতলকুচি নিয়ে একটি আবহাওয়া তৈরীর চেষ্টা হচ্ছে। শীতলকুচি তে খুব খারাপ কাজ হয়ে গেছে নিরাপত্তারক্ষী কেন্দ্রীয় বাহিনী সব ভুলভাল কাজ করেছে। তাদের কাজকর্ম ভুল ছিল তারা মানুষকে খুন করে দিয়েছে। তারা ভোট দিতে এসেছিল একেবারে শান্ত শিষ্ট মানুষ। তারা নিরীহ মানুষ গোবেচারা মানুষ তাকে খুন করে দিল কেন্দ্রীয় বাহিনী। যারা ওদের নিয়ে দুঃখ প্রকাশ করছেন তাদের প্রতি আমার সমবেদনা আছে।

pcnews bangla

কিন্তু যিনি দুঃখের নেতৃত্ব দিচ্ছেন শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়, তিনি কি কান্ড করেছিলেন জানেন, 2010 সালে কলকাতা পৌরসভা ভোটে সিপিএমের একজন এজেন্ট ছিল বাপি ধর ভালো নাম অরবিন্দ ধর ত্রিপুরা স্টেট রাইফেলের গুলিতে ভোটের পরে বিকেল বেলা সে মারা গেল মমতা বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন নটোরিয়াস ক্রিমিনাল। রিগি্্ করতে গেছিল গুলিতে মরে গেছে। কেন বলেছিলেন হিন্দু মরলে ক্রিমিনাল আর মুসলিম মরলে শান্তির দূত। বুদ্ধিজীবীদের আক্রমণ করেন তিনি। গতকাল মমতা বন্দ্যোপাধ্যায় ধরনা দিচ্ছিলেন।

সেখানে একজনকে দেখা গেছে। এরা 500 হাজার টাকায় বিক্রি হয়ে যায়। এরা কোন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছে। পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার আহ্বান জানান তিনি। তারা যাতে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা বিজেপি করবে বলে আশ্বাস দেন সায়ন্তন বসু। চাল চোর গরু চোর বালি চোর শেষে করোনার ভ্যাকসিন চোর। এই চোরের সরকারের পরিবর্তন করতে হবে বলে মন্তব্য করেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments