Friday, December 9, 2022
spot_img
spot_img
Homeপশ্চিমবঙ্গবিশ্বনাথ বাবুর পরিচালনা করা সিনেমা রুপালি পর্দায় আসতে চলেছে, শূন্যতা।

বিশ্বনাথ বাবুর পরিচালনা করা সিনেমা রুপালি পর্দায় আসতে চলেছে, শূন্যতা।

উত্তর 24 পরগনা জেলার কল্যানগর,অশোকনগরের বাসিন্দা বিশ্বনাথ হালদার, এলাকার লোকজন ছবির পরিচালক হিসেবে চেনেন বিশ্বনাথ বাবুকে, তবে দুচোখে অনেক বড় স্বপ্ন নিয়ে এই সিনেমার জগতে এসেছেন বিশ্বনাথ হালদার, তবে এবার যেন স্বপ্নের সিঁড়ির প্রথম ধাপে পা দিয়ে ফেলেছেন বিশ্বনাথ বাবু, বিশ্বনাথ বাবুর পরিচালনা করা সিনেমা রুপালি পর্দায় আসতে চলেছে।

সপ্তসুর এন্টারটেনমেন্ট এবং যে বি পি ফিল্ম ওয়ার্কের প্রযোজনায়, পূর্ণিমা হালদার ও শান্তনু রায় নিবেদিত, আসছে নতুন ছবি “শূন্যতা” এই ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে সিনেমাটি, অত্যন্ত মনোরঞ্জনকারী ভালোবাসার গল্পে তৈরি করা হয়েছে এই সিনেমাটি। শুভ ও রিয়া দুজন দুজনকে ভালোবাসে হটাৎ তাদের সম্পর্কের মধ্যে চলে আসে আবির। এখন দেখার বিষয় শুভ ও রিয়ার কি শেষ পর্যন্ত মিলন হবে? না তাদের মধ্যে রয়েযাবে এক গভীর শুন্যতা? এই ছবির কাহিনী ও পরিচালনা করেছেন – বিশ্বনাথ হালদার সঙ্গীত পরিচালক – অমিত মিত্র এবং চিত্রগ্রহণ – রঞ্জিত মন্ডল।

এই সিনেমায় অভিনয় করেছেন – বাংলা জগতের নামিদামি অভিনেতা-অভিনেত্রী, শান্তনা বসু, রাজু মজুমদার, অভিক ভট্টাচাৰ্য, বিহান, পর্ণালী, অক্ষয়, প্রীতম,শুভমিতা, শ্রী সহ আরও অনেকে। সমগ্র পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে এই ছবিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments