Saturday, June 15, 2024
spot_img
spot_img
Homeখেলাবিয়ের দিনই বর বেপাত্তা, ২০ কিমি ধাওয়া করে মণ্ডপে ফিরিয়ে আনলেন কনে!

বিয়ের দিনই বর বেপাত্তা, ২০ কিমি ধাওয়া করে মণ্ডপে ফিরিয়ে আনলেন কনে!

বিয়ের দিনই বর বেপাত্তা, ২০ কিমি ধাওয়া করে মণ্ডপে ফিরিয়ে আনলেন কনে!

বিবাহ বা বিয়ে হল একটি সামাজিক বন্ধন যার মাধ্যমে দু’জন মানুষের মধ্যে দাম্পত্য সম্পর্ক স্থাপিত হয়। দেশ ভেদে সংস্কৃতিভেদে বিবাহের সংজ্ঞার তারতম্য রয়েছে,তবে সাধারণ ভাবে বিবাহ এমন একটি অনুষ্ঠান যার মাধ্যমে দু’জন মানুষের মধ্যে সম্পর্ক সামাজিক স্বীকৃতি লাভ করে। বিয়ে প্রত্যেকের জীবনেই একটি অন্যতম সেরা দিন৷
কিন্তু এবার এই বিয়ে নিয়েই এক অবাক করা ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। বিয়ে না করতে চেয়ে মণ্ডপ ছেড়ে পালিয়ে যাওয়া বরকে কোন মতে পাকড়াও করে ছাঁদনা তলায় নিয়ে এলো পাত্রী। ঘটনায় শোরগোল পরে গেছে এলাকায়।

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের বাদাউন জেলার এক যুবকের সঙ্গে গত আড়াই বছর ধরে প্রেমে ঘটিত সম্পর্ক ছিল এক যুবতীর। দুজনের মতেই বিয়ে ঠিক হয় তাদের। দুই পরিবার নিজেদের মধ্যে কথাবার্তার মাধ্যমে বিয়ের সময় স্থির করেন।
গত রবিবার বরেলির ভূতেশ্বর নাথ মন্দিরে তাদের বিয়ের উদ্দেশ্যে সকলে উপস্থিত হন। কনের সাজে উপস্থিত ছিলেন যুবতীও । কিন্তু দেখা নেই বরের। অনেকটা সময় ধরে অপেক্ষা করার পরে কনে তার হবু বরকে ফোন করেন। যুবক জানায়যে তার মা’কে নিয়ে আসতে সে বাড়ি গিয়েছেন।
খুব শিগগিরই সে আসছে মন্দিরে। এই উত্তরে তার সন্দেহ হয়,এবং সঙ্গে সঙ্গে বরের খোঁজে বেরিয়ে পড়ে কনে। বরেলি থেকে প্রায় ২০ কিলোমিটার গিয়ে ভিমোরা থানা এলাকায় নিজের হবু বরকে হাতেনাতে পাকড়াও করেন কনে। বড় বাসে চেপে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। এরপর বরকে কার্যত চ্যাংদোলা করে মন্দিরে নিয়ে গিয়ে বিবাহ করেন কনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments