Thursday, December 8, 2022
spot_img
spot_img
Homeরাজ্যবিপুল শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল কর্নাটক সরকার, Class (V) যোগ্যতায়...

বিপুল শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল কর্নাটক সরকার, Class (V) যোগ্যতায় সরকারি কাজের বিশাল বড় সুযোগ,

অঙ্গনওয়াড়ির বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি । ক্লাস (V) পাশ (Class Five Qualification Government Jobs) করলেই আবেদন করা যাবে । অঙ্গনওয়াড়ি কর্মপ্রার্থীদের জন্য বড় সুযোগ রয়েছে কর্নাটক সরকার। কার্যকর্তা ও সহায়িকা পদে আগ্রহী কর্মপ্রার্থীদের কাছ থেকে আবেদনের আহ্বান জানানো হয়েছে । আগামিকাল অর্থাত্‍ ২৩ অগাস্ট ২০২১ আবেদনের শেষ তারিখ ।

ইচ্ছুক কর্মপ্রার্থীরা Anganwadi আধিকারিক ওয়েবসাইটে (anganwadirecruit.kar.nic.in) গিয়ে আবেদন করতে পারেন । ১৫০০ শূন্যপদে কর্মী নিয়োগ প্রক্রিয়া এক নজরে দেখে নিন ।

আবেদনের শুরু হয়েছে ০৯ জুলাই ২০২১ শেষদিন ২৩ অগাস্ট ২০২১ ।যে যে পদে নিয়োগ প্রক্রিয়া হবে সেগুলি হল । বিভিন্ন জেলা অনুসারে বিজ্ঞাপন ।

হাভেরিতে (Haveri) ৯৩টি শূন্যপদে নিয়োগ করা হবে । ধারওয়াদে (Dharwad), ৯১টি, রাইচুরে (Raichur) ৪৭টি, বেলাগাভিতে (Belagavi) ৩৩৩টি, শিবামোগ্গাতে (Shivamogga) ১৪৭টি, ইয়াদগির (Yadgir) ৩৭টি ।

ব্যাঙ্গালোর গ্রামীণ (Bangalore Rural) ৯৬টি, দক্ষিণ কন্নড় (Dakshina Kannada) ৭৩টি, মাইসোরে (Mysore) ১৬৬টি, কলাবুড়গি (Kalaburagi) ৩৩১টি, বিদার (Bidar) ১১৩টি শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রশাসনের । মোট শূন্য পদ ১,৫২৭ টি ।আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা ক্লাস ফোর (IV), এইট (VIII), নাইন (IX)/এসএসএলসি (SSLC) যে কোনও মান্যতা প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্টান বা সংসদ থেকে পাশ করতে হবে ।

আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে । অঙ্গনওয়াড়ি কর্মীদের বেতনক্রম (Anganwadi Recruitment 2021: Salary Structure), অঙ্গনওয়াড়ি হেল্পার পদে বেতন মাসিক ৪,০০০ টাকা করে । (Anganwadi Helper : 4000), অঙ্গনওয়াড়ি কর্মীর বেতন মাসিক ৮,০০০ টাকা (Anganwadi Worker 8000), অঙ্গনওয়াড়ি মিনি ওয়ার্কার (Anganwadi Mini Worker, 6000) ।

(Anganwadi Recruitment 2021): আর মাত্র কয়েক ঘণ্টা সময় আছে । এখনই আবেদন করে সরকারি কাজ করার জন্য আরও কয়েক কদম এগিয়ে যান । প্রতীকী ছবি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments