Wednesday, December 7, 2022
spot_img
spot_img
Homeখবরবিপদের মুহূর্তে যারা তাদের পাশে এসে দাঁড়িয়েছেন তাদের মধ্য থেকে প্রার্থী নির্বাচন...

বিপদের মুহূর্তে যারা তাদের পাশে এসে দাঁড়িয়েছেন তাদের মধ্য থেকে প্রার্থী নির্বাচন হোক।

যে দাড়িভিটের থেকে এর আগে বিজেপি শুরু করেছিল লোকসভা ভোটের প্রচার, সে দাড়িভিটের মানুষদের এবার বিধানসভা ভোটে প্রার্থী পছন্দ না হওয়ায় বিজেপি প্রার্থীকে সেখানে ঢুকতে দেওয়া হবে না। দাড়িভিট কাণ্ডে মৃত দুই পরিবারের তরফ থেকে এমনই জানিয়ে দেওয়া হলো শুক্রবার।

জনস্বার্থে বিজ্ঞাপন

প্রার্থী পছন্দ না হওয়ার বহিঃপ্রকাশ সেখানে ঘটলো নানানভাবে। অর্থাৎ কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর মুখে কালি দিয়ে দাগ একে দিয়ে ভাঙচুর করে প্রতিবাদ প্রতিধ্বনিত হলো সেখানে। এই প্রতিবাদে অংশ নিলেন এলাকার বিজেপির কর্মী-সমর্থকরা। মৃত রাজেশের বাবা নীল কমল সরকার বলেন, গ্রামের লোকজন কিংবা কার্যকর্তারা কেউই সৌম্যরূপ মন্ডলকে প্রার্থী হিসেবে মানছেন না।

যারা তাদের সমস্যা বা কোন বিপদে পাশে দাড়ায় না তাদের সাথে আমরা প্রচারে বের হবো না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি। প্রদ্যুৎ সরকারদের মতো এলাকার অনেকেই বলেছেন পছন্দ হয়নি তাদের প্রার্থী। তাই তারা এবার আর কোনো প্রচারে থাকছেন না ।মৃত তাপসের মা মঞ্জু বর্মন জানান,তাদের কিংবা গ্রামবাসীর কারোরই পছন্দ নয় প্রার্থী সৌম্যরূপ মন্ডল কে। যে কখনো তাদের সাথে যোগাযোগ করেনি,সমস্যায় পাশে যে দাঁড়ায়নি কিংবা ফোনে যোগাযোগ করেনি।

তারা জানতে পারেন যে প্রার্থী সৌম্যরূপ মন্ডল দাড়িভিট আসবেন। তাই তিনি যদি দেখা করতে আসেন তাকে কোনভাবেই সেখানে ঢুকতে দেওয়া হবে না। এমনকি কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর সঙ্গেও যোগাযোগ রাখবেন না বলে জানিয়েছেন তিনি।

কেন্দ্রীয় মন্ত্রী তাদের বলেছেন যে ,তিনি সাংসদ হিসেবে জয়ী হয়েছেন নিজের ভাগ্যে। এখানে শহীদদের কোন ভূমিকাই নেই। এই বিষয়টিকে কেন্দ্র করে এখন দাড়িভিট এর রাজনীতি অন্য পথে এগিয়ে যাচ্ছে। তারা চেয়েছিলেন তাদের বিপদের মুহূর্তে যারা তাদের পাশে এসে দাঁড়িয়েছেন তাদের মধ্য থেকে প্রার্থী নির্বাচন হোক। কিন্তু এই প্রত্যাশা তাদের আদৌ পূরণ হয়নি। তাই এদিন ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে ওই এলাকায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments