Sunday, December 4, 2022
spot_img
spot_img
Homeখবরবিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের উপর আক্রমণ হয়।

বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের উপর আক্রমণ হয়।

কোচবিহারের শীতলকুচিতে বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের উপর আক্রমণ হয়। এক ভিডিওবার্তায় দিলীপ ঘোষ জানিয়েছেন, দলীয় প্রার্থীদের সমর্থনে শীতলকুচিতে তিনি এক জনসভায় অংশ নেন। পরে সভাশেষে বেরোনোর সময় একদল দুষ্কৃতী লাঠি, বোমা, বন্দুক এবং রাজ্যের শাসক দলের পতাকা হাতে নিয়ে তাদের গাড়ির উপর আক্রমণ করে। তার গাড়িতে দুটি বোমা এসে পড়ে এবং জানলার কাঁচ ভেঙে যায়। দিলীপ ঘোষের হাতে ইটের আঘাত লাগে।

তিনি অভিযোগ করেন, গত পাঁচ বছরে তার উপর বহু আক্রমণ হয়েছে। তবে গতদিন যে ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে তা অভিনব। এই পরিস্থিতিতে ভোটদাতারা ভোট দেবেন কিনা সে বিষয়ে যথেষ্ট সন্দেহের অবকাশ রয়েছে। পাশাপাশি নির্বাচন কমিশনের ভূমিকা নিয়েও তিনি প্রশ্ন তোলেন। শ্রী ঘোষ বলেন, সিতাই ও শীতলকুচিতে হিংসার পরিস্থিতি একই রয়েছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্বাচন কমিশন কোন ব্যবস্থা নিতে পারেনি। কমিশনের অনুমোদন নিয়ে সভা করা সত্ত্বেও কেন্দ্রীয় বাহিনী বা পুলিশ সেখানে ছিল না। ভোটদাতাদের সুরক্ষায় সঠিক ব্যবস্থা না নিলে কোচবিহারের শান্তিপূর্ণ ভাবে ভোট করা সম্ভব নয় বলে শ্রী দিলীপ ঘোষ জানিয়েছেন।

উত্তরবঙ্গে দিলীপ ঘোষের গাড়িতে ভাঙচুরের ঘটনায় রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে সংশ্লিষ্ট জেলা প্রশাসন-কে রিপোর্ট দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments