Wednesday, February 8, 2023
spot_img
spot_img
Homeখবরবাংলা কমার্শিয়াল ছবিতে এবার জুটি বাধছেন নবাগত অভিনেতা অভিনেত্রী, রোহান গামা মীর...

বাংলা কমার্শিয়াল ছবিতে এবার জুটি বাধছেন নবাগত অভিনেতা অভিনেত্রী, রোহান গামা মীর ও ব্রততী পাল।

জয়দেব মণ্ডল পরিচালিত দিশাহীন মন আমার বাংলা ছবিতে এবার জুটি বেঁধেছেন নবাগত অভিনেতা অভিনেত্রী রোহান গামা মীর ও ব্রততী পাল। বড় হয়ে অভি এবং অমৃতা একই কলেজে অজান্তেই ভর্তি হয়, শুরু হয় গল্পের মূল প্লট! কোনদিকে যাবে অভি আর অমৃতার জীবন কাহিনী? জিজ্ঞাসা চিহ্ন থেকেই যাচ্ছে, দুজনার কি ছোটবেলার বন্ধুত্ব পূর্নতা পাবে? এই সবকিছু নিয়ে ছবি “দিশাহীন মন আমার”। বাংলা কমার্শিয়াল ছবিতে এবার জুটি বেঁধেছেন নবাগত অভিনেতা অভিনেত্রী, রোহান গামামীর ও ব্রততী পাল। ছবির নাম ‘দিশাহীন মন আমার’। জয়দেব মন্ডলের পরিচালনায় এ ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পার্থসারথি চক্রবর্তী, দেবাশিষ গাঙ্গুলী,অভীক ভট্টাচার্য, রাজু মজুমদারের মতো বিখ্যাত অভিনেতারা। আরও কিছু পার্শ্বচরিত্রে ছবিতে অভিনয় করছেন শিশুশিল্পী ইউহান খান, অঙ্গীরা ভট্টাচার্য ও লাড্ডু। সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন মুম্বইের শিল্পী শ্রী বিনোদ রাঠোর।

মাননীয় পরিচালক জয়দেব মন্ডল জানান এটি পুরোপুরি একটি বাণিজ্যিক ছবি, যেখানে নতুন মুখ হিসাবে দর্শক এক নতুন হিরো-হিরোইন জুটি উপহার পাবে। ঘটনার সংক্ষিপ্ত রূপ কিছুটা এরকম : স্কুল জীবনে অভি তার বাবা মাকে তার এক দুর্ঘটনায় হারানোর পর রাস্তায় মাউথঅর্গান বাজিয়ে দিন কাটাতে শুরু করে। এই সময় তার বন্ধুত্ব হয় অমৃতার সঙ্গে। অমৃতা একটি প্রতিষ্ঠিত বাড়ির ধনী লোকের মেয়ে। সময় যেতে থাকে, অন্যদিকে ধীরে ধীরে এই বন্ধুত্ব বাড়তে শুরু করে। অভি অমৃতাকে মাউথঅর্গানে গান বাজাতে শেখায় এবং অমৃতা তাকে পড়াশোনা শেখায়। কিন্তু কিছুদিন পরেই অমৃতা বাইরে চলে যায় পড়াশোনা করতে। কিন্তু সময় চলতে থাকে, অভিকে এক নিঃসন্তান বাবা মা নিজের ছেলে হিসাবে দত্তক নেয়। বড়ো হয়ে অভি এবং অমৃতা একই কলেজে অজান্তেই ভর্তি হয়। শুরু হয় গল্পের মূল প্লট! কোনদিকে যাবে অভি আর অমৃতার জীবন কাহিনী? দুজনার কি ছোটবেলার বন্ধুত্ব পূর্নতা পাবে? এই সবকিছু নিয়ে ছবি “দিশাহীন মন আমার”।

ছবির শুটিং হয়েছে কলকাতার বাইরে। ইতিমধ্যে ছবির শুটিং প্রায় শেষের পথে। ছবিটি মুক্তি পাবে “নটরাজ প্রোডাকশন ক্রিয়েশনের ব্যানারে প্রযোজক অভিজ্ঞান ভট্টাচার্যের প্রযোজনাতে। চলতি বছরেই বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। আপনারা আপনাদের নিকটবর্তী সিনেমা হলে গিয়ে অবশ্যই সিনেমাটি দেখবেন, আপনাদের সকলের ভালো লাগবে, সপরিবারে দেখার মত একটি সুপারহিট বাংলা সিনেমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments