Monday, July 15, 2024
spot_img
spot_img
Homeকলকাতাফের জিজ্ঞাসাবাদের জন্য ইডি(ED)-র তলব কালীঘাটের কাকু অর্থ‍্যাৎ সুজয়কৃষ্ণ ভদ্রকে।

ফের জিজ্ঞাসাবাদের জন্য ইডি(ED)-র তলব কালীঘাটের কাকু অর্থ‍্যাৎ সুজয়কৃষ্ণ ভদ্রকে।

ফের জিজ্ঞাসাবাদের জন্য ইডি(ED)-র তলব কালীঘাটের কাকু অর্থ‍্যাৎ সুজয়কৃষ্ণ ভদ্রকে

ফের সুজয়কৃষ্ণ ভদ্রকে নোটিশ পাঠাল ইডি। আগামী সপ্তাহে সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে তাকে তলব করা হয়েছে। হদিশ পাওয়া তিনটি কোম্পানি সংক্রান্ত তথ্য সামনে রেখে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে। গত এক সপ্তাহে ৩ কোম্পানির হিসাবরক্ষকদের কাছ থেকে বহু তথ্য মিলেছে, খবর ইডি সূত্রে।
জানা গিয়েছে, ৩০ মে সুজয়কৃষ্ণকে ডাকা হয়েছে। এর আগে সুজয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছিল এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। অভিযান চলে তাঁর দফতরেও। ইডি সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু নথিও মেলে সেই তল্লাশি অভিযান থেকে। এরপরই আবার তাঁকে ডেকে পাঠাল ইডি। এ সংক্রান্ত নোটিশ ইতিমধ্যেই সুজয়কৃষ্ণের কাছে পাঠানো হয়েছে। সকাল সাড়ে ১১টায় তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজির হতে বলা হয়েছে। সুজয়কৃষ্ণের কথা প্রথম শোনা গিয়েছিল তাপস মণ্ডলের মুখে। তার আগে গোপাল দলপতির কথায় ইঙ্গিত মিলেছিল এই কালীঘাটের কাকু সম্পর্কে। এরপর নিয়োগকাণ্ডে একাধিক ধৃতের মুখ থেকে সুজয়কৃষ্ণের নাম উঠে আসে। তবে কে এই সুজয়কৃষ্ণ তা নিয়ে নানা মহলে যথেষ্ট আগ্রহ ছিল। এরপরই সংবাদমাধ্যমের সামনে আসেন তিনি।
নিয়োগকাণ্ডে এই সুজয়কৃষ্ণের ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করছে কেন্দ্রীয় তদন্তকারীরা। এর আগে সিবিআই ডেকে পাঠিয়েছিল তাঁকে। জিজ্ঞাসাবাদের মুখে পড়েন তিনি। এরপরই কিছুদিন আগে ইডি হানা দেয় তাঁর বেহালার বাড়ি ‘রাধারাণী’তে। প্রায় ১৫ ঘণ্টা ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments